খুনি-চক্রান্তকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে : নাছির

প্রকাশ : ১৩ আগস্ট ২০১৮, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো

৭১ ও ৭৫ সালের খুনি-চক্রান্তকারীদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন চট্টগ্রামের সিটি মেয়র ও নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। গতকাল রোববার জাতীয় শোক দিবস উদ্যাপন পরিষদ বায়েজিদ ও পাঁচলাইশ থানা শাখা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মেয়র বলেন, বঙ্গবন্ধু জাতির আত্মপরিচয়ের ঠিকানা। শ্রমজীবী মেহনতি মানুষের জন্য বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় বঙ্গবন্ধুর আমৃত্যু লালিত স্বপ্ন ছিল। আজ জনকের স্বপ্নপূরণে জননেত্রী শেখ হাসিনার অগ্রযাত্রাকে ষড়যন্ত্রকারীরা বারবার বাধাগ্রস্ত করছে। তিনি ৭১ ও ৭৫-এর চক্রান্তকারীদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

যুবলীগ কেন্দ্রীয় উপকমিটির সমবায় বিষয়ক সম্পাদক যুবনেতা আবদুল্লাহ আল মামুন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্যালেন মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনি। সভায় আরো বক্তব্য দেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরী, বায়েজিদ থানা আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান, সাপ্তাহিক চট্টলার সম্পাদক জি এম সাহাব উদ্দিন, শ্রমিক নেতা আবদুল নবী লেদু প্রমুখ।

"