নিজস্ব প্রতিবেদক

  ১১ আগস্ট, ২০১৮

দুই স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার ১

রাজধানীর লালবাগে দুই স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার তাদের শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এর আগে গত মঙ্গলবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

লালবাগ থানার এসআই শাহ আলম বলেন, এক ছাত্রীর বাবা গত বৃহস্পতিবার রাতে থানায় মামলা করেন। ওই মামলার ভিত্তিতেই অভিযুক্ত শুক্কুর আলীকে গ্রেফতার করা হয়েছে। আর দুই ছাত্রীকে ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

এর মধ্যে একজনের বাবা জানান, লালবাগ এলাকায় একটি বাড়ির চতুর্থ তলায় সাত বছর বয়সী মেয়েসহ ভাড়া থাকেন তিনি। একই বাসার নিচ তলায় থাকে নয় বছরের অপর স্কুলছাত্রীও। তার মেয়ে স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণিতে লেখাপড়া করে। একই স্কুলের তৃতীয় শ্রেণিতে লেখাপড়া করে অপর শিশুটিও। গত মঙ্গলবার দুপুরে একই ভবনের দ্বিতীয় তলার শুক্কুর আলী (৩০) নামে এক ব্যক্তি ১০০ টাকার লোভ দেখিয়ে তার মেয়েকে দ্বিতীয় তলায় রুমে নিয়ে যায়। সেখানে তাকে যৌন হয়রানি করে। একই সময় অপর শিশুটিও সেখানে গেলে তাকেও যৌন হয়রানি করা হয়।

পরে শিশু দুটি সবাইকে ঘটনা বললে স্থানীয় বিচার-সালিশের মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close