চট্টগ্রামে ৬৭৭টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

প্রকাশ : ০৯ আগস্ট ২০১৮, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৬৭৭টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড। গতকাল বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে এ তথ্য প্রতিষ্ঠানটি।

এতে উল্লেখ করা হয়, অবৈধভাবে রাইজার নির্মাণ ও অননুমোদিত সরঞ্জামের মাধ্যমে গ্যাস ব্যবহার এবং বকেয়া বিলের কারণে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ৬৬১টি (১০৮টি রাইজার) আবাসিক, ১১টি বাণিজ্যিক, দুটি শিল্প, দুটি সিএনজি ও একটি ক্যাপটিভ পাওয়ারসহ মোট ৬৭৭টি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

সংযোগ বিচ্ছিন্ন করা বাণিজ্যিক প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে- রাউজান এলাকায় মেসার্স নিউ দরবার-ই-জিলানী হোটেল, রাঙ্গুনিয়ায় হোটেল আশরাফিয়া, চান্দগাঁও এলাকায় মেসার্স ব্রাহ্মণবাড়িয়া সুইটস্, মেসার্স সায়মন বেকারী এন্ড কনফেকশনারী, কোতোয়ালী থানাধীন মেসার্স শাহজাহান হোটেল, মেসার্স জনতা হোটেল, মেসার্স হোটেল শোকর আলী শাহ ভাতঘর, মেসার্স ফুড ভিলেজ, কাপাসগোলা এলাকায় মেসার্স কোয়ালিটি কেক, চরচাক্তাই এলাকায় মেসার্স হাকিম হোটেল এন্ড রেস্টুরেন্ট, মাস্টারপুর এলাকায় মেসার্স নিউ ঢাকা চানাচুর। শিল্প প্রতিষ্ঠানের মধ্যে এনায়েত বাজার এলাকায় মেসার্স নিউ ফ্যাশন টেক্সটাইল লিমিটেড, সিইপিজেড এলাকায় মেসার্স ডাফ চিটাগাং এক্সেসরিজ লিমিটেড।

"