নিজস্ব প্রতিবেদক

  ২৩ জুলাই, ২০১৮

গুপ্তধনের সন্ধানদাতা তৈয়ব ‘লাপাত্তা’!

রাজধানীর মিরপুরে একটি বাড়িতে গুপ্তধন আছে এমন তথ্যের ভিত্তিতে গত শনিবার টানা ৬ ঘণ্টা মাটি খুঁড়েছে পুলিশ। মিরপুরের এই বাসায় গুপ্তধন আছে অনেক দিন ধরেই এমন গুঞ্জন ছিল এলাকাবাসীর মধ্যে। এমন খবরে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে নিরাপত্তার জন্য গত ১৪ জুলাই মিরপুর থানায় একটি জিডি করেন বাড়ির মালিক মনিরুল আলম। এরপরই বাড়িটিতে বসানো হয় পুলিশ পাহারা।

এদিকে, ওই বাড়ির নিচে গুপ্তধন রয়েছে-এমন তথ্য দিয়ে তৈয়ব নামের টেকনাফ থেকে আসা যে ব্যক্তি প্রথম জিডি করেন, সেই তৈয়বকেই এখন খুঁজে পাওয়া যাচ্ছে না। থানায় জিডি করার পর থেকেই তিনি ‘লাপাত্তা’। এরপর থেকে তার মোবাইল নম্বরটিও বন্ধ রয়েছে। তার আসল বাড়ি কোথায় সে সম্পর্কেও কিছুই জানে না পুলিশ। চলমান অভিযানের সময়ে সেই তৈয়বকে ঘটনাস্থলে দেখা যায়নি।

তৈয়বের বিষয়ে জানতে চাইলে গতকাল মিরপুর মডেল থানার ওসি দাদন ফকির বলেন, তৈয়ব নামের ওই ব্যক্তি জিডি করেই চলে গেছেন। এরপর আর তাকে পাওয়া যায়নি। তবে, জিডির কপিতে দেওয়া তার ঠিকানা সঠিক কি না, সেটা যাচাই করতে টেকনাফ থানা পুলিশকে জানানো হয়েছে। তৈয়বের বিষয়ে জানতে চাইলে ওই বাড়ির বর্তমান মালিক মনিরুল আলম জানান, তৈয়ব নামের সেই ব্যক্তির সঙ্গে তার কোনো যোগাযোগই হয়নি। তিনি কোথায় আছেন, সে সম্পর্কে কিছুই জানেন না তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist