চট্টগ্রাম ব্যুরো

  ১৬ জুলাই, ২০১৮

সোনা চোরাচালান মামলা

বিমানবন্দরের সাবেক কর্মকর্তা কারাগারে

সোনা চোরাচালান মামলায় চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ব্যবস্থাপকের সাবেক ব্যক্তিগত সহকারী মোমেন মোকশেদকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল রোববার চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করলে বিচারক আকবর হোসেন মৃধা তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) পিপি সানোয়ার আহমেদ লাভলু বলেন, আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন মোমেন মোকশেদ। জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন বিচারক।

আদালত সূত্র জানায়, ২০১৩ সালের ১ নভেম্বর দুবাই থেকে এয়ার এরাবিয়ার একটি ফ্লাইটে করে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন আলাউদ্দিন চৌধুরী। ওই দিন লাগেজ হারিয়ে গেছে অভিযোগ করে তিনি বিমানবন্দর ত্যাগ করেন।

আলাউদ্দিনের লাগেজটি নিয়ম বহির্ভূতভাবে ছাড় করাতে চাইলে স্ক্যানিং করে তাতে ২৫টি সোনার বার পাওয়া যায়। এ ঘটনায় ২০১৩ সালের ৩১ ডিসেম্বর নগরীর পতেঙ্গা থানায় স্বর্ণ চোরাচালানের অভিযোগে মামলা করা হয়। ২০১৬ সালের ১৬ জুন মোকশেদসহ সাতজনকে আসামি করে মামলার অভিযোগপত্র জমা দেয় দুদক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist