সনি-র‌্যাংগ্সের তৃতীয় গাড়ি পেলেন চট্টগ্রামের টিটু

প্রকাশ : ১০ জুলাই ২০১৮, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

সনি-র‌্যাংগ্স স্ট্রাইক গোল প্রমোশনের পাঁচটি টয়োটা গাড়ির তৃতীয় গাড়ি বিজয়ী চট্টগ্রামের টিটু বণিক। চট্টগ্রামের সনি-র‌্যাংগ্সের একটি শোরুম থেকে সনি টেলিভিশন কিনে এ পুরস্কার জেতেন। র‌্যাংগস্ গ্রুপের চেয়ারম্যান আকতার হোসেন এবং সনি সাউথ এশিয়ার রিজিওনাল মার্কেটে ডেভেলপম্যান্ট কোম্পানির কাস্টমার এক্সপোরয়েন্স অ্যান্ড প্রোডাক্ট সল্যুশনের সিনিয়র ম্যানেজার হিরোমোতো দাইচী যৌথভাবে তৃতীয় গাড়িটির বিজয়ী টিটু বণিকের কাছে হস্তান্তর করেন। গতকাল সোমবার বিকেলে লালমাটিয়া শোরুমে তৃতীয় গাড়িটি হস্তান্তর হয়।

বিজয়ী টিটু বণিক বলেন, টেলিভিশন কিনে গাড়ি পাব এমনটি কখনো আশা করিনি। গাড়িটি হাতে পেয়ে খুব খুশি। এ সময় উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড সেল্স) তানভীর হোসেন, জেনারেল ম্যানেজার এডমিন এইচ এম শিবলী ফারুক (অবসর প্রাপ্ত গ্রুপ ক্যাপ্টেন), ডেপুটি জেনারেল ম্যানেজার মার্কেটিং মোহাম্মদ জানে আলম, ন্যাশনাল সেলস ম্যানেজার সারওয়ার জাহান চৌধুরীসহ র‌্যাংগ্স ইলেকট্রনিকস্ লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ৩৪ বছর ধরে র‌্যাংগ্স ইলেকট্রনিকস্ লিমিটেড অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সঙ্গে বিশ্বখ্যাত জাপানিজ ব্র্যান্ডের সব ধরনের পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে।

"