গাজীপুর প্রতিনিধি

  ১০ জুন, ২০১৮

পরিকল্পিত নগর চান জাহাঙ্গীর পরিবেশ আনবেন হাসান

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে একটি পরিকল্পিত নগরী গড়ার প্রত্যয়ে নৌকা মার্কায় ভোট চেয়েছেন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী জাহাঙ্গীর আলম। আর বিএনপির মেয়রপ্রার্থী হাসান উদ্দিন সরকার বলেছেন, টঙ্গীর হারানো পরিবেশ আবার ফিরিয়ে আনব। জাহাঙ্গীর আলম বলেন, আমি একটি পরিকল্পিত শহর করতে চাই। যেখানে অর্থনৈতিক জোন, শ্রমিকদের জন্য আবাসিক এলাকা থাকবে। এ জন্য সবার সহযোগিতা ও দোয়া চাই।

তিনি বলেন, ‘আওয়ামী লীগের পক্ষ থেকে সব ভোটারের প্রতি অনুরোধ স্বজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে পরদিনই ভোট দিতে কর্মস্থলে ফিরে আসবেন। ভোট আপনার পবিত্র আমানত। তিনি গতকাল শনিবার দুপুরে নিজ বাড়িতে গণমাধ্যমকর্মীদের সঙ্গে সাক্ষাতে এসব আহ্বান জানান। আওয়ামী লীগ প্রার্থীর মিডিয়া সেল জানায়, সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ড বাইমাইল স্কুল মাঠে মহানগর আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ-বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি প্রধান অতিথি, মেয়রপ্রার্থী জাহাঙ্গীর আলম এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মুহিবুল হাসান নওফেল বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন। পরে বোর্ড বাজার যুবলীগ নেতা ওসমান গণি কাজলের কার্যালয়ে মহানগর আ.লীগ সভাপতি মো. আজমত উল্লাহ খানসহ একসঙ্গে ইফতার করেন। মাঝে ৪৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত জাগরণী স্কুল মাঠে ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য দেন। পরে গাজীপুরে নির্বাচনী দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা দুপুরে প্রার্থীর ছয়দানার বাড়িতে নির্বাচনী কৌশল নিয়ে বৈঠক করেন। মেয়রপ্রার্থী মো. জাহাঙ্গীর আলম, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. আখতারুজ্জামান, ত্রাণ ও সমাজকল্যাণ-বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, মহানগর আওয়ামী লীগের শফিকুল ইসলাম বাবুল, মো. শফিকুল আলম উপস্থিত ছিলেন।

বিএনপি মেয়রপ্রার্থী হাসান উদ্দিন সরকার বলেছেন, যেই পরিবেশ টঙ্গীতে তৈরি করেছিলাম, সেই পরিবেশ নষ্ট করে দেওয়া হয়েছে। এখন ভাবার সময় এসেছে। সবাই কেন উত্তরায় চলে যাচ্ছে? উত্তরায় যে পরিবেশ টঙ্গীতে তা নেই কেন? কারা এই পরিবেশ বিনষ্ট করেছে? তিনি বলেন, আর কিছু না দিতে পারলেও আপনাদের কথা দিলাম, আবার সেই পরিবেশ ফিরিয়ে আনব। আপনাদের ভোটে নির্বাচিত হলে, যাতে উত্তরা না যেয়ে গাজীপুরেই সেই চাহিদা পাওয়া যায় সেই ব্যবস্থা করব। সে জন্য আপনাদের দোয়া, সমর্থন ও মূল্যবান ভোট চাই।

তিনি শনিবার টঙ্গীর আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন কমপ্লেক্স মিলনায়তে এক ইফতার মাহফিলে এসব কথা বলেন। রাকিব উদ্দিন সরকার পাপ্পুর সভাপতিত্বে মরহুম নবীন সরকারের পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি সালাহ উদ্দিন সরকার, অধ্যাপক জামাল উদ্দিন, সেক্রেটারি মো. খায়রুল হাসান প্রমুখ।

ইরফানুল হক, ইঞ্জিনিয়ার মো. মিজানুর রহমান, মো. ফখরুল আলম সিফাত, মোশারফ হোসেন, হাফেজ মোতালেব হোসেন মন্ডল, মহিউদ্দিন, মাওলানা নেছার উদ্দিন মাসুদ, মাওলানা কবির হোসেন, অ্যাডভোকেট শামীম মৃধা, কাউন্সিলর শেখ মো. আলেক, নকিব উদ্দিন সরকার অপু প্রমুখ। মাহফিলে দোয়া পরিচালনা করেন মুফতি সাইয়েদুর রহমান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist