রাজশাহী অফিস

  ২৭ মে, ২০১৮

সাংবাদিক সংস্থার ইফতারে রাজশাহীর ডিসি

মাদকের বিরুদ্ধে সাংবাদিক ও প্রশাসনকে এক হতে হবে

‘মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সাংবাদিক ও প্রশাসনকে একযোগে কাজ করতে হবে। দেশ ও জাতির কল্যাণে সব শ্রেণি-পেশার মানুষকে একটি প্লাটফর্মে আসতে হবে।’ জাতীয় সাংবাদিক সংস্থা (জেএসএস) রাজশাহী জেলা শাখার ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেছেন রাজশাহীর জেলা প্রশাসক (ডিসি) এসএম আবদুল কাদের। এ সময় সরকারের উন্নয়ন ও গঠনমূলক সংবাদ সব গণমাধ্যমে পরিবেশনেরও আহ্বান জানান ডিসি। গত শুক্রবার নগরীর অনুরাগ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথির ছিলেন রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহ, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব গোপালচন্দ্র দাস, দৈনিক বার্তার সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী জেলা শাখার উপদেষ্টা এসএমএ কাদের, সোনালী সংবাদের সম্পাদক ও সাংবাদিক সংস্থার রাজশাহী শাখার প্রধান নির্বাচন কমিশনার মো. লিয়াকত আলী, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ইফতে খায়ের আলম, পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ গোলাম মাওলা, রাজশাহী কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক ড. মোসা. নুরজাহান বেগম, বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) রাজশাহী রিজিওনের নির্বাহী প্রকৌশলী মো. হাবিবুর রহমান। সাবেক কমিটির সভাপতি আবদুল্লাহ আল মাহমুদ বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ সব উপজেলা শাখার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

রাজশাহীর এসপি শহিদুল্লাহ তার বক্তব্যে বলেন, মাদকের প্রভাব স্কুল থেকে বিশ্ববিদ্যালয় পর্যন্ত ছড়িয়ে গেছে। সব শ্রেণি-পেশার মানুষের মধ্যেই ব্যাপকভাবে মাদকাসক্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। এভাবে চলতে থাকলে দেশ মেধাশূন্য হয়ে পড়বে। যে কারণে বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে কঠোর হয়েছে। এক্ষেত্রে পুলিশের সঙ্গে সাংবাদিকদেরও একযোগে কাজ করার আহ্বান জানান এসপি।

অনুষ্ঠানে সাংবাদিক সংস্থা রাজশাহীর সহসভাপতি আবু হাসান মো. গোলাম মোস্তফা মামুন, সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও চ্যানেল আই রাজশাহীর স্টাফ রিপোর্টার আবু সালেহ মো. ফাত্তা ও দৈনিক ইত্তেফাক রাজশাহীর স্টাফ রিপোর্টার মো. আনিসুজ্জামানসহ জেলা ও উপজেলা এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার নেতারা উপস্থিত ছিলেন।

ছবির ক্যাপশন

১। জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist