সংসদ প্রতিবেদক

  ১৫ মে, ২০১৮

ই-কমার্স নবদিগন্ত উন্মোচন করেছে : স্পিকার

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ডিজিটাল বাংলাদেশে ই-কমার্স নবদিগন্ত উন্মোচন করেছে। ইন্টারনেট সুবিধাকে কাজে লাগিয়ে বাংলাদেশের অনলাইন ব্যবসা দিন দিন প্রসারিত হচ্ছে। সক্ষমতা ও সুযোগ করে দিলে সব প্রতিবন্ধকতা মোকাবিলা করে নারী উদ্যোক্তারা এগিয়ে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

গতকাল সোমবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটউশন বাংলাদেশে গুচ লিমিটেড আয়োজিত ই-কমার্স পোর্টাল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় স্পিকার এসব কথা বলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মিতা বোস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিশিষ্ট নারী উদ্যোক্তা ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা রোকেয়া আফজাল রহমান ও ল্যাবএইড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ডা. এ এম শামীম।

স্পিকার বলেন, বিশ্বব্যাপী চামড়াজাত পণ্যের ব্যাপক চাহিদা রয়েছে। তাই বাংলাদেশে তৈরি এ পণ্য আন্তর্জাতিক মানের হওয়া প্রয়োজন। বাংলাদেশি চমড়াজাত পণ্য আন্তর্জাতিক বাজারে শ্রেষ্ঠত্ব অর্জন করবে। পণ্যের গুণগতমান নিশ্চিত করার পাশাপাশি পণ্যের মূল্য নির্ধারণ একটি গুরুত্বপূর্ণ বিষয়। এ ক্ষেত্রে সঠিক মূল্য নিরূপিত হলে এবং মানের বিষয়ে আপস না করলে সেই পণ্য বাজারকে আকৃষ্ট করে এবং দীর্ঘমেয়াদে টেকসই হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist