নিজস্ব প্রতিবেদক

  ১৩ মে, ২০১৮

ছাত্রলীগ উত্তরের কমিটিতে আলোচনায় রয়েছেন যারা

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের ছাত্রলীগের কমিটি ঘোষণার অপেক্ষায় আছে। কেন্দ্রীয় কমিটির সফঙ্গই ঘোষণা হতে পারে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ ঢাকার দুই অংশের কমিটি। গোয়েন্দাদের খোঁজখবর নেওয়ার পালা শেষ, আরো সংক্ষিপ্ত হয়ে আসছে প্রার্থীদের তালিকা। এতে আলোচনায় এসেছে অনেকের নাম।

মহানগর উত্তরের কমিটির একটি সংক্ষিপ্ত তালিকা নিয়ে এর মাঝে প্রধানমন্ত্রীর হাতে জমা দেওয়া হয়েছে। প্রতিবার সরাসরি নির্বাচনের মাধ্যমে নেতৃত্ব নির্বাচন করা হলেও এবারই প্রথমবারের মতো সিলেকশনের মাধ্যমে করা হবে কমিটি। তবে কমিটি ঘোষণার আগেই গোয়েন্দা সংস্থার মাধ্যমে খোঁজখবর নেওয়া হয়েছে পদপ্রত্যাশীদের। ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে লড়াই করতে ১০১ জন ফরম জমা দিয়েছেন। এর মধ্যে ৪১ জন সভাপতি পদে এবং ৬০ জন সাধারণ সম্পাদক পদে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

জানা গেছে, পারিবারিকভাবে যারা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত, পরিবার থেকেই মুজিব আদর্শে অনুপ্রাণিত, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ এবং শিক্ষিত তাদেরই বেছে নেওয়া হবে ঢাকা উত্তর ছাত্রলীগের কমিটিতে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist