নিজস্ব প্রতিবেদক

  ০৫ মে, ২০১৮

রাজধানীতে পিকআপের ধাক্কায় যুবক নিহত

রাজধানীর আরামবাগে রাস্তা পার হওয়ার সময় পিকআপের ধাক্কায় এক যুবক নিহত হয়েছে। গতকাল শুক্রবার ভোর সোয়া ৪টার দিকে আরামবাগ মোড়ের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। শাওন নামের ১৮ বছর বয়সী ওই তরুণের বাসা ফকিরাপুলে।

তার বন্ধু সিদ্দিকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এস আই মো. বাচ্চু মিয়া বলেন, রাস্তা পার হওয়ার সময় একটি পিকআপ শাওনকে ধাক্কা দেয়। উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করেন। এদিকে যাত্রাবাড়ীর মাতুয়াইল মৃধাবাড়ি এলাকায় রাস্তায় দাঁড়ানো থাকা একটি রেকারের সঙ্গে একটি লেগুনার ধাক্কা লাগলে ১৩ যাত্রী আহত হন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

আহতরা হলেনÑ ফারুক, ইব্রাহীম, রিয়াজ, আক্তার, মামুন, রহিম, জসিম, মহসীন, কাসেম, সুমন, হুমায়ুন, আতিকুর এবং অজ্ঞাত পরিচয় একজন পুরুষ। ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণকক্ষের কর্মকর্তা মাহফুজুর রহমান বলেন, ডেমরার সারুলিয়া থেকে যাত্রাবাড়ী যাওয়ার পথে ভোর সোয়া ৪টার দিকে লেগুনার চালক নিয়ন্ত্রণ হারালে বাহনটি থেমে থাকা রেকারের সঙ্গে ধাক্কা খায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist