চট্টগ্রাম ব্যুরো

  ২৫ এপ্রিল, ২০১৮

চট্টগ্রামে দোকান কর্মী খুন : অস্ত্রসহ গ্রেফতার ৩

চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানাধীন পাহাড়তলীতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এক দোকানকর্মীর মৃত্যুর ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার বিকেলে ঈদগাঁও রূপসা বেকারির পাশের গলিতে আবদুল মালেক দারোয়ানের বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে তা গণমাধ্যমকে জানানো হয়।

গ্রেফতাররা হলোÑ মনসুর আহাম্মদ ওরফে মনসুর আলী (৩৮), কোহিনুর বেগম (২৭) ও মো. বেলাল হোসেন (২৭)। মনসুর একসময় কমার্স কলেজ ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিল বলে পুলিশ সূত্রে জানা গেছে।

পুলিশ জানায়, গত ৫ এপ্রিল রাত সাড়ে ১২টার দিকে পাহাড়তলী বাজারস্থ রানা এন্টারপ্রাইজ নামের একটি দোকানে ডাকাতির চেষ্টাকালে উক্ত দোকানের কর্মী মাসুদ রানা তাদেরকে বাধা দেয়। তখন দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। রানাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মামলার পর মো. হেলাল নামের একজনকে গ্রেফতার করা হয়। এরপর হত্যায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় হেলাল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist