সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ে বর্ষবরণ উৎসব

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

বাংলা নববর্ষ ১৪২৫ উপলক্ষ্যে তেজগাঁয়ে সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে গতকাল মঙ্গলবার দিনব্যাপী বর্ষবরণ উৎসবের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এএনএম মেশকাত উদ্দীনের সভাপতিত্বে উৎসবে প্রধান অতিথি ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য এম. কামালউদ্দিন চৌধুরী।

নববর্ষ নিয়ে নিজেদের বাল্যকালের অনুভূতি ব্যক্ত করেন বিশেষ অতিথি চলচ্চিত্র অভিনেতা রিয়াজ, অভিনেত্রী ঈশিতা এবং প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তবারক হোসেন ভূঁইয়া । স্বাগত বক্তব্য রাখেন বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক সৈয়দ ফখরুল হাসান এবং ধন্যবাদ জ্ঞাপন করেন বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের চেয়ারম্যান ড. রকিবুল হাসান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ইমেরিটাস অধ্যাপক ড. এম. শমশের আলী, এডভাইজার, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, পরিচালক, শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা। মেলায় পান্তা-ইলিশ, পিঠা-পুলিসহ কয়েক ধরনের স্টল দেয় বিশ্ববিদ্যালয়ের ক্লাব ও বিভিন্ন বিভাগ। শেষে কালচারাল ক্লাবের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"