ড্যাফোডিলে স্টুডেন্ট কোয়ালিটি সম্মেলন

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

‘বৈশ্বিক শান্তি ও টেকসই উন্নয়নের জন্য মানসম্মত শিক্ষা’ প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ৩ থেকে ৬ মে আশুলিয়ায় ড্যাফোডিল ইন্টান্যাশনাল ইউনিভার্সিটির ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে ২১তম ইন্টারন্যাশনাল কনভেনশন অন স্টুডেন্টস কোয়ালিটি কন্ট্রোল সার্কেল-২০১৮ (আইসিএসকিউসিসি-২০১৮)। বাংলাদেশ সোসাইটি ফর টোটাল কোয়ালিটি ম্যানেজমেন্টের (বিএসটিকিউএম) উদ্যোগে এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহযোগিতায় এ কনভেনশনের আয়োজন করা হচ্ছে। কনভেনশনে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, অষ্ট্রেলিয়া, ভারত, শ্রীলঙ্কা, নেপাল, পাকিস্তান ও মোরিশাসের ৫০০ শিক্ষার্থীসহ বাংলাদেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের মোট এক হাজার শিক্ষার্থী ও প্রতিনিধি অংশ নেবে।

গতকাল সোমবার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৭১ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। উপাচার্য অধ্যাপক ড. ইউসুফ মাহাবুবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরেন বিএসটিকিউএময়ের সভাপতি এ এম এম খায়রুল বাশার, সহ-সভাপতি ও আইসিএসকিউসিসি-২০১৮-এর আহ্বায়ক অধ্যাপক ড. এম আর কবির।

উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও সমাপনী অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল উপস্থিত থাকবেন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. এস এম মাহাবুব-উল-হক মজুমদার, রেজিস্ট্রার অধ্যাপক ড. প্রকৌশলী এ কে এম ফজলুল হক, ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্সের পরিচালক অধ্যাপক ড. মো. ফখরে হোসেন প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।

 

"