রাজশাহী ব্যুরো

  ১৭ মার্চ, ২০১৮

আগামী নির্বাচন সকল দলের অংশগ্রহণেই হবে : সিইসি

প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সকল দলের অংশগ্রহণেই অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে। যেহেতু এখন পর্যন্ত কোনো দলই বলেনি নির্বাচনে অংশ নিবে না। সেক্ষেত্রে আমি আশা রাখছি সকল দল নির্বাচনে অংশ নিবে। গতকাল শুক্রবার সকালে রাজশাহীর দুর্গাপুর উপজেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন সিইসি।

তিনি আরো বলেন, নির্বাচন যাতে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয় সেক্ষেত্রেও প্রস্তুতি নিচ্ছে নির্বাচন কমিশন। স্মার্ট কার্ড বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, স্মার্ট কার্ড সুন্দরভাবে ছাপানো হচ্ছে। এ কাজে অনিয়ম করায় ইতোমধ্যে একটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি বাতিল করা হয়েছে। পর্যায়ক্রমে দেশের সকল নাগরিকের হাতে স্মার্ট জাতীয় পরিচয়পত্র তুলে দেওয়া হবে।

দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার সাদাতের সঞ্চালনায় গতকাল শুক্রবার সকাল ১১টায় উপজেলা পরিষদের সভাকক্ষে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এতে রাজশাহীর পুলিশ সুপার মো. শহীদুল্লাহ, দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, দুর্গাপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) সমর কুমার পাল, জেলা নির্বাচন কর্মকর্তা আতিয়ার রহমান, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আমীরুল ইসলাম, রাজপাড়া থানা নির্বাচন কর্মকর্তা শহীদুল ইসলাম প্রামাণিক, দুর্গাপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম মোস্তফা প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা সকাল ১০টা ২০ মিনিটে দুর্গাপুরে পৌঁছান। এরপর তিনি উপজেলা নির্বাচন অফিস ও সার্ভার স্টেশন পরিদর্শন করেন এবং নির্বাচন অফিসের শূন্য পদে জনবল বাড়ানোর কথা বলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist