নিজস্ব প্রতিবেদক

  ০৯ মার্চ, ২০১৮

গোড়ানে পুড়ে ছাই ১৮ অটোরিকশা

রাজধানীর খিলগাঁওয়ে তিন গ্যারেজে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গত বুধবার রাত পৌনে ১টায় ২১৯/বি নম্বর উত্তর গোড়ানের সিপাহিবাগে দুটি রিকশা ও একটি সিএনজিচালিত অটোরিকশার গ্যারেজে আগুন লাগে। এতে ১৮টি অটোরিকশা পুড়ে ছাই হয়ে যায়।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়, গত বুধবার রাত পৌনে ১টায় আগুন লাগার খবর পেয়ে তারা ঘটনাস্থলে যায়। চারটি ইউনিটের চেষ্টায় রাত আড়াইটায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে দুটি রিকশার গ্যারেজ, একটি অটোরিকশার গ্যারেজ, একটি করে চা ও মুদি দোকান ক্ষতিগ্রস্ত হয়। তবে সবচেয়ে বেশি ক্ষতি হয় অটোরিকশার গ্যারেজের। ওই গ্যারেজের ১৮টি অটোরিকশা পুড়ে ছাই হয়ে যায়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে জানায় ফায়ার সার্ভিস। আগুনে ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হলেও ৬০ লাখ টাকার মালামাল উদ্ধার করা সম্ভব হয়েছে।

এদিকে ক্ষতিগ্রস্ত অটোরিকশার মালিক আবদুর রশিদ জানান, আগুনে তার একটি অটোরিকশা পুড়েছে। আবদুল বারেকের চারটি অটোরিকশা পুড়ে গেছে। ১৮টি অটোরিকশা পুড়ে প্রায় দুই কোটি টাকার ক্ষতি হয়েছে তাদের। একেকটি অটোরিকশার দাম প্রায় ১২ লাখ টাকা। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় জিডি করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist