চট্টগ্রাম ব্যুরো

  ২৮ জানুয়ারি, ২০১৮

ইয়াবায় ফাঁসানোর হুমকি

টাকা আদায় করতেন এসআই নাজমুল!

চট্টগ্রামের সীতাকুন্ডে পুলিশের গুলিতে নিহতের ঘটনায় গ্রেফতার এসআই নাজমুল হুদার বিরুদ্ধে ইয়াবা দিয়ে ফাঁসানোর ভয় দেখিয়ে টাকা আদায়ের অভিযোগ উঠেছে। পুলিশের গুলিতে নিহত সাইফুল ইসলামের বড় ভাই দিদারুল আলম এই অভিযোগ করেন।

দিদারুল আলম বলেন, এসআই নাজমুল হুদাসহ সীতাকুন্ড থানার আরো তিনজন এসআই মাঝে মধ্যে আমাদের এলাকায় আসতেন। স্থানীয় সোর্সের মাধ্যমে সাধারণ মানুষকে ইয়াবা মামলার ভয় দেখিয়ে টাকা আদায় করতেন তারা। পরে মানুষের কাছ থেকে যা পেতেন হাতিয়ে নিতেন। কেউ কেউ প্রকাশ্যে টাকা নিতেন। কিন্তু এসআই নাজমুল প্রকাশ্যে না নিয়ে সোর্সদের মাধ্যমে টাকা আদায় করতেন। ঘটনার দিনও এলাকায় চাঁদাবাজি করতে গিয়েছিলেন তিনি। কিন্তু তার কুকর্ম বেশি হয়ে যাওয়ায় ওই দিন দুর্ঘটনাটি ঘটে।

এর আগে গত বুধবার রাতে সীতাকুন্ড উপজেলার ভাটিয়ারি ইউনিয়নের তেলিপাড়া এলাকায় পুলিশের সঙ্গে গ্রামবাসীর সঙ্গে তিনজন গুলিবিদ্ধ হন। তাদের মধ্যে সাইফুল নামে এক যুবকের মৃত্যু হয় ওই রাতেই। এ ঘটনায় নিহত সাইফুলের ভাই দিদারুল আলম গত বৃহস্পতিবার হত্যা মামলা করেন। বৃহস্পতিবারই এসআই নাজমুল হুদা, কনস্টেবল আবুল কাশেম ও আনসার সদস্য ইসমাইল হোসেনকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। গত শুক্রবার তাদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। অভিযুক্ত পুলিশ সদস্যদের দাবি, আসামি ধরতে গেলে গ্রামবাসী তাদের ওপর হামলা করলে আত্মরক্ষা করতে তারা গুলি চালিয়েছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist