নিজস্ব প্রতিবেদক

  ২৫ জানুয়ারি, ২০১৮

রিকশাচালককে পিটিয়ে হত্যা : গ্রেফতার ৬

ওয়ারীতে যুবকের ঝুলন্ত লাশ

রাজধানীর ভাসানটেক এলাকায় তাজুল ইসলাম নামে এক রিকশাচালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

হাসপাতাল ও পুলিশ সূত্র জানায়, গত মঙ্গলবার দিনগত রাত দেড়টার দিকে ভাষানটেকের লালসরাইয়ের ১৫ নম্বর জাহাঙ্গীরের বস্তির পেছন থেকে তাজুলের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। তাজুল একজন রিকশাচালক। তিনি যৌথ মালিকানায় একটি রিকশা চালাতেন। ভাষানটেক থানার ওসি মুন্সী সাব্বির আহমেদ জানান, এ ঘটনায় অভিযুক্ত আলামিন ও ইদ্রিসসহ ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওয়ারীতে যুবকের ঝুলন্ত লাশ : পুরান ঢাকার ওয়ারী থানার হাটখোলা এলাকায় ইমাম হোসেন (২০) নামের এক যুবকের গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গত মঙ্গলবার দিনগত রাতে এ ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে রাখা হয়েছে।

নিহত ইমাম হোসেন পুরান ঢাকার ওয়ারী থানার ৪১/৪১ নম্বর হাটখোলার তিন তলা বাড়ির দোতলায় থাকতেন। তার বাড়ি ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার তাতপুর গ্রামে। তার বাবা আবদুল জলিল বলেন, রাত ১২টার দিকে নিজ বাসার ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে ইমাম। টের পাওয়ার পর রাত ২টার দিকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কেন তিনি আত্মহত্যা করেছেন, সে ব্যাপারে কিছুই জানা যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist