রাজশাহী প্রতিনিধি

  ২৩ জানুয়ারি, ২০১৮

ইসলামী ব্যাংক হাসপাতালে

অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ

রাজশাহীতে ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ হাসপাতালে অবহেলায় এক নবজাতকের মৃত্যুর অভিযোগ উঠেছে। এ নিয়ে গতকাল সোমবার বেলা ১১টার দিকে হাসপাতালের পরিচালকের কক্ষ ঘেরাও করেন প্রসূতির স্বজনরা।

প্রসূতি জুলিয়া বেগম নগরীর আসাম কলোনি এলাকার নাজমুল হাসান টগরের স্ত্রী। হাসপাতালের ৪০৬ নম্বর ওয়ার্ডের ২ নম্বর বেডে চিকিৎসাধীন তিনি। জুলিয়ার স্বামী টগর জানান, প্রসব বেদনা উঠলে গত শনিবার রাত ১২টার দিকে স্ত্রীকে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ হাসপাতাল নেওয়া হয়। চিকিৎসক আবেদা বেগমের তত্ত্বাবধানে চিকিৎসা শুরু হয় তার। রাতেই চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মা ও সন্তান ভালো আছেন বলে জানান। রোববার ভোর ৬টার দিকে অপারেশনের (সিজার) সময় দেন। চিকিৎসক না আসায় নয় ঘণ্টা পর বিকেল ৩টার দিকে তার স্ত্রীর অপারেশন হয়। সময় মতো অপারেশন না হওয়ায় গর্ভে সন্তানের মৃত্যু হয় বলে দাবি করেন টগর।

এ ব্যাপারে কয়েক দফা চেষ্টা করেও মুঠোফোনে সংযোগ পাওয়া যায়নি চিকিৎসক আবেদা বেগমের। এ ব্যাপারে নগরীর শাহমখদুম থানা পুলিশের ওসি জিল্লুর রহমান বলেন, খবর পুলিশ গিয়ে উত্তেজিত লোকজনকে হাসপাতাল থেকে বের করে দেয়। যাওয়ার সময় গেটের কাছে তারা জানালার কাঁচ ভাঙচুর করে। পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist