রাজশাহী প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০১৮

বললেন আরএমপি কমিশনার

মাদক নির্মূলে শিগগিরই শুরু হচ্ছে কঠোর অভিযান

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার মাহাবুবর রহমান বলেছেন, মাদক নির্মূলে শিগগিরই নগরীতে শুরু হতে যাচ্ছে কঠোর অভিযান। এর মাধ্যমে নগরীর চিহ্নিত ও তালিকাভুক্ত মাদক কারবারিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ জন্য তিনি দ্রুত মাদক ব্যবসায়ীদের আত্মসমর্পণের আহ্বান জানান। গতকাল রোববার বেলা সাড়ে ১১টার দিকে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিংয়ের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ আলোচনাসভার আয়োজন করে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং রাজশাহী কলেজ শাখা।

মাহাবুবর রহমান বলেন, নগরীতে মাদক ব্যবসার সঙ্গে বিভিন্ন রাজনৈতিক সংগঠনের কিছু নেতা, পুলিশ বাহিনীর কিছু সদস্যসহ স্থানীয় কিছু প্রভাবশালী লোকের একটি সিন্ডিকেট আছে। এই সিন্ডিকেট ভাঙতে হবে। মাদকের সঙ্গে জড়িত যে কাউকে ধরা গেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, মাদক ও জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা। এই সমস্যাগুলোকে কোনো একটি বাহিনীর একার পক্ষে নির্মূল করা সম্ভব না। এ জন্য সম্মিলিত প্রচেষ্টা দরকার। সবার সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে এই দুটি সমস্যাকে নির্মূল করা সম্ভব।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী কলেজের অধ্যক্ষ হবিবুর রহমান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) আমীর জাফর, সিটিএসবির ডিসি আবু আহম্মেদ আল মামুন। সভাপতিত্ব করেন স্টুডেন্ট কমিউনিটি পুলিশিংয়ের রাজশাহী কলেজ শাখার সভাপতি আবদুুল্লাহ আল নোমান। এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও রাজশাহী কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিসহ স্টুডেন্ট কমিউনিটি পুলিশিংয়ের সদস্যদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। এর আগে সকালে প্রধান অতিথি বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist