পিইসি এবং জেএসসিতে বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজের সাফল্য

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক
ama ami

প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) এবং জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় শতভাগ পাসসহ প্রত্যাশিত সাফল্যের ধারা বজায় রেখেছে রাজধানীর মিরপুরে অবস্থিত বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজ।

২০১৭ সালে বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজ থেকে বাংলা মাধ্যম ও ইংরেজি ভার্সনে ১৪০ শিক্ষার্থী পিইসি পরীক্ষায় অংশগ্রহণ করে। পাসের হার শতভাগ। পাসকৃতদের মধ্যে ৮৮ জন জিপিএ-৫ অর্জন করে। পিইসিতে বাংলা মাধ্যম থেকে জিপিএ-৫ অর্জন করে ৪৭ জন এবং ইংরেজি ভার্সনে ৪১ জন জিপিএ-৫ পায়। বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজ থেকে বাংলা মাধ্যম ও ইংরেজি ভার্সনে ১৫৫ জন শিক্ষার্থী জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে এবং ৫২ জন জিপিএ-৫ অর্জন করে। জেএসসিতে বাংলা মাধ্যমে জিপিএ-৫ পেয়েছে ৩৬ জন এবং ইংরেজি ভার্সনে ১৬ জন।

প্রতিবছরের ন্যায় এবারও বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজের শিক্ষার্থীরা পিইসি এবং জেএসসিতে শতভাগ পাসসহ প্রত্যাশিত ফলাফলের ধারা অব্যাহত রাখতে সক্ষম হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি

বিশেষত বাংলা মাধ্যমের ন্যায় ইংরেজি ভার্সনের শিক্ষার্থীরাও সমানভাবে ভালো ফলাফল অর্জন করতে পারছে। এ সম্পর্কে বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি ভেন প্রজ্ঞানন্দ মহাথেরো বলেন, ‘আমরা পাঠদানে গুণগত মান বজায় রাখার ক্ষেত্রে কোনো আপস করি না। যার ফলে আমরা এখন নিয়মিতভাবে ভালো ফলাফল অর্জন করতে পারছি।’ ভেন প্রজ্ঞানন্দ মহাথেরো পিইসি এবং জেএসসিতে সাফল্যময় ফলাফল অব্যাহত রাখার জন্য বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজের সব শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী ও অভিভাবকদের আন্তরিক অভিনন্দন জানান। সংবাদ বিজ্ঞপ্তি।

"