‘প্রতিদিনের সংবাদের অবদান ভোলার নয়’

প্রকাশ : ০৩ জুন ২০১৯, ০০:০০

বিশেষ প্রতিবেদক, রাজশাহী

‘রাজশাহীর উন্নয়নে প্রতিদিনের সংবাদের অবদান ভোলার নয়। কারণ, রাজশাহীর প্রশাসনিক কার্যক্রমসহ প্রতিটি সেক্টরের উন্নয়নমূলক সংবাদগুলো ফলাওভাবে প্রকাশ করে যাচ্ছে প্রতিদিনের সংবাদ। ফলে গঠনমূলক সমালোচনাগুলো এই পত্রিকার মাধ্যমে জানতে পারছি। যেটি সচরাচর অন্যান্য পত্রিকায় এমনভাবে তুলে ধরা হয় না। ফলে নিশ্চিতভাবে বলা যায়, রাজশাহীর উন্নয়নের অংশীদার হিসেবে এ প্রতিষ্ঠানটি অনেক দাবি রাখে।’

গত শনিবার প্রতিদিনের সংবাদের রাজশাহী বিভাগীয় অফিসের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইফতে খায়ের আলম।

বিশেষ প্রতিবেদক এস এইচ এম তরিকুলের সভাপতিত্বে প্রতিদিনের সংবাদের রাজশাহী বিভাগীয় অফিসে আয়োজিত অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন হাফেজ শরিফুল ইসলাম।

প্রতিষ্ঠানটির বাণিজ্যিক কর্মকর্তা রেজাউল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নওহাটা বিজ্ঞান ও প্রযুক্তি স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. আবদুল হান্নান চৌধুরী, শিক্ষক তানভীর রহমান, শিক্ষক ও সাংবাদিক মনিরুজ্জামান এবং ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) রাজশাহী জেলা কমিটির সভাপতি নবাব আলী।

এ সময় অন্যদের মধ্যে রাজশাহী সংবাদপত্র হকার ইউনিয়নের সাবেক সভাপতি সুজন, আইনজীবী পলাশ, প্রতিদিনের সংবাদের উপজেলা প্রতিনিধিসহ এলাকার বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

"