ক্রীড়া ডেস্ক

  ১২ ডিসেম্বর, ২০১৭

টেলরের রেকর্ড শতক

চাপে থাকল ক্যারিবীয়রা

১৬তম সেঞ্চুরি হয়েছে গত বছরের নভেম্বরে। এরপর বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে কয়েকবার কাছে গিয়েও পাননি। অবশেষে রস টেইলর পৌঁছলেন কাক্সিক্ষত ঠিকানায়। ১৭তম টেস্ট সেঞ্চুরিতে ছুঁলেন মার্টিন ক্রো ও কেন উইলিয়ামসনের রেকর্ড।

টেইলরের অপরাজিত সেঞ্চুরিতে হ্যামিল্টন টেস্টে ওয়েস্ট ইন্ডিজকে ৪৪৪ রানের লক্ষ্য দিয়েছে নিউজিল্যান্ড। ওয়েস্ট ইন্ডিজ কাল তৃতীয় দিন শেষে করেছে ২ উইকেটে ৩০ রানে।

দিনের শেষের মতো ব্যাটিংয়ে শুরুও বাজে ছিল ওয়েস্ট ইন্ডিজের। ৮ উইকেটে ২১৫ রান নিয়ে দিন শুরু করে যোগ করতে পেরেছে আর মাত্র ৬ রান। শেষ দুটি উইকেট দ্রুত তুলে নেন ট্রেন্ট বোল্ট। দ্বিতীয় ইনিংসে নিউজিল্যান্ড রান তুলেছে দ্রুতগতিতে। দুই ওপেনার টিকতে পারেননি খুব বেশি সময়। তবে দলের সেরা দুই ব্যাটসম্যান কেন উইলিয়ামসন ও টেইলর ভোগান ক্যারিবিয়ানদের।

এই সিরিজে নিজের সেরা চেহারায় না থাকা উইলিয়ামসন খেলছিলেন দারুণ। ৫৪ করে বোল্ড হয়ে যান মিগুয়েল কামিন্সের দারুণ এক ইয়র্কারে। এরপর মিচেল স্যান্টনার, কলিন ডি গ্র্যান্ডহোমরা বড় ইনিংস খেলতে না পারলেও রান করেছেন বলের সঙ্গে পাল্লা দিয়ে। আরেক প্রান্তে রান বাড়িয়েছেন টেইলর। ১০৭* রান করে। নিউজিল্যান্ডের হয়ে সবচেয়ে বেশি টেস্ট সেঞ্চুরি এখন যৌথভাবে ক্রো, টেইলর ও উইলিয়ামসনের। প্রয়াত ক্রো পেছনে পড়ে যাবেন শিগগিরই, লড়াই জমবে টেইলর ও উইলিয়ামসনের। শেষ দিকে টিম সাউদি ২০ বলে ২২ রান করলে তৃতীয় দিনেই ইনিংস ঘোষণার সময় পায় নিউজিল্যান্ড। যে কারণে এই সিদ্ধান্ত, সেটির ফলও মিলেছে শেষ বিকেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist