রোনালদোর রাজ্যে ‘রাজকন্যা’র আগমন

প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৭, ০০:০০

ক্রীড়া ডেস্ক

চতুর্থবার সন্তানের জনক হলেন পাঁচবারের ফিফা বর্ষসেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। রোববার রাতে পৃথিবীর মুখ দেখেছে সি আর সেভেনের কন্যাসন্তান। বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ও বড় ছেলের সঙ্গে হাসপাতালের বেডেই সেই আনন্দঘন মুহূর্তের ছবি তোলেন রোনালদো। সেটা কাল ইনস্টাগ্রামের মাধ্যমে বিশ্বকে জানিয়ে দিয়েছেন রিয়াল মাদ্রিদের প্রাণভোমরা।

ছবিতে নবাগত সন্তানের চেহারা পরিষ্কার দেখা না গেলেও মেয়ের নামটা আগেভাগেই জানা হয়ে গেছে সবার। জন্মের আগেই সি আর সেভেন জানিয়ে দিয়েছিলেন, রাজকন্যার নাম হবে অ্যালেনা মার্টিনা।

সন্তানের মা জর্জিনা, তনয় ক্রিশ্চিয়ানো জুনিয়র এবং সদ্য ভূমিষ্ঠ সন্তানের সঙ্গে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে রোনালদো লিখেছেন- ‘অ্যালেনা মার্টিনা মাত্র জন্মগ্রহণ করল। জিও (জর্জিনা) ও মার্টিনা ভালো আছে। আমরা সবাই আনন্দিত।’

নবাগত অ্যালেনা ২২ বছর বয়সী স্প্যানিশ সুন্দরী জর্জিনার প্রথম সন্তান হলেও রোনালদোর চতুর্থ। সাত বছর বয়সী রোনালদো জুনিয়রের পর চলতি বছরের জুনে জোড়া সন্তানের (এক ছেলে, এক মেয়ে) বাবা হন পর্তুগিজ সুপারস্টার। এই দুই সন্তান ছিল গর্ভ ভাড়া করা মায়ের। রোনালদোর বড় ছেলের আসল মায়ের পরিচয় এখনো গোপন রেখেছেন তিনি। তবে অনেকের ধারণা, সি আর সেভেনের সাবেক প্রেমিকা ও রাশিয়ান মডেল ইরিনা শায়েখ তাকে গর্ভে ধরেছিলেন। তবে এবারই প্রথম রিয়াল উইঙ্গারের কোনো সন্তানের মায়ের পরিচয় জানা গেল।

এদিকে অ্যালেনা মার্টিনা এমন সময় পৃথিবীতে এলো যখন তার বাবার বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন এক নারী। নাতাশা নামে এক মডেল অভিযোগ করেন- জর্জিনা থাকার পরও তার সঙ্গে রাত কাটিয়েছেন রোনালদো।

"