ক্রীড়া ডেস্ক

  ১৯ অক্টোবর, ২০১৭

টি-টোয়েন্টি সিরিজ

পাকিস্তান দলে ফিরলেন আমির

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। কাল ১৬ সদস্যের এই দলে রাখা হয়েছে মোহাম্মদ আমিরকে। যিনি চোটের কারণে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে পড়েছিলেন। তবে বিধ্বংসী এই পেসারকে দলে রাখলেও তার মাঠে নামা নির্ভর করছে ফিটনেস সার্টিফিকেটের ওপর।

আগামী ২৬ অক্টোবর আবুধাবিতে অনুষ্ঠিত হবে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। পরদিনই দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে পাকিস্তান-শ্রীলঙ্কা। সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি খেলতে লাহোরে যাবে শ্রীলঙ্কা। ২৯ অক্টোবর লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে আলোচিত ম্যাচটি।

কার্যত সংযুক্ত আরব আমিরাতে চলছে দুই দলের পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ। সোমবার দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে ৩২ রানে হারিয়ে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে পাকিস্তান।

পাকিস্তান টি-টোয়েন্টি দল

সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফখর জামান, আহমেদ শেহজাদ, বাবর আজম, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, ইমাদ ওয়াসিম, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, ফাহিম আশরাফ, হাসান আলি, আমির ইয়ামিন, মোহাম্মদ আমির, রুম্মান রইস, উসমান সেনওয়ারি ও উমর আমিন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist