জুয়েলের বদলে ইব্রাহিম

প্রকাশ : ১৭ জুলাই ২০১৭, ০০:০০

ক্রীড়া প্রতিবেদক

আগামী ১৯ জুলাই ফিলিস্তিনে শুরু হবে এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্ব। সেলক্ষ্যে প্রস্তুত হচ্ছে বাংলাদেশ। কিন্তু বাছাইপর্ব শুরুর আগে বড় একটা ধাক্কা খেলো লাল-সবুজ জার্সিধারীরা। ইনজুরি নিয়ে মাঠের বাইরে ছিটকে গেছেন দলের নির্ভরযোগ্য ফরোয়ার্ড জুয়েল রানা। তার পরিবর্তে মোহাম্মদ ইব্রাহিমকে ডেকে পাঠিয়েছেন নির্বাচকরা। কাল এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

বিজ্ঞপ্তিতে বাফুফে জানিয়ে অনুশীলন চলাকালিন কুচকিতে চোট পেয়েছেন জুয়েল। তবে দুঃসংবাদের পাশাপাশি আশার খবরও আছে। জুয়েলের ইনজুরির গভীরতা বেশি নয়। আক্রমণভাগের এই সারথির ইনজুরি এখন প্রাথমিক পর্যায়ে আছে বলে জানিয়েছে তার ক্লাব সাইফ স্পোর্টিং। তবে জুয়েলকে নিয়ে কোনো ঝুঁকিতে যেতে চান না নির্বাচকরা। তাই তার জায়গায় যোগ দিচ্ছেন চট্টগ্রাম আবাহনীর ফরওয়ার্ড ইব্রাহিম। যিনি কিনা লিগের গত আসরে ৫ গোল করেছেন।

প্রসঙ্গত, অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপে বাছাইপর্বে অগ্নিপরীক্ষা দিতে হবে বাংলাদেশকে। কারণ ‘ই’ গ্রুপে বাংলাদেশের তিন প্রতিপক্ষই যথেষ্ট শক্তিশালী। স্বাগতিক ফিলিস্তিন, জর্ডান, তাজিকিস্তান ও বাংলাদেশের সমণ¦য়ে তৈরি করা হয়েছে এই গ্রুপ।

"