ক্রীড়া ডেস্ক

  ০৭ জুলাই, ২০২০

চলতি সপ্তাহেই টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিতের সিদ্ধান্ত

করোনাভাইরাস মহামারির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের সম্ভাবনা দেখছিলেন না কেউই। তবে অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় হতে যাওয়া আসরটির ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত আসতেও চলছিল দোলাচল। এবার দোলাচল আর থাকছে না। আনুষ্ঠানিকভাবে চলতি সপ্তাহেই বিশ্বকাপ স্থগিতের ঘোষণা আসতে পারে বলে খবর দিয়েছে আন্তর্জাতিক গণমাধ্যম দ্য ডেইলি টেলিগ্রাফ।

এক প্রতিবেদনে পত্রিকাটি জানিয়েছে, আসছে শুক্রবার ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) কর্তাদের সঙ্গে বৈঠকে বসবেন আইসিসির নীতিনির্ধারকরা। সেদিনই হয়ে যাবে চূড়ান্ত সিদ্ধান্ত। আর সেই সিদ্ধান্ত যে বিশ্বকাপ স্থগিতের, তা বলার অপেক্ষা রাখে না।

শুধু বিশ্বকাপ স্থগিতই নয়, ওই সময়টাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) হতে পারে বলেও জানিয়েছে তারা। ভারতে করোনাভাইরাস পরিস্থিতি স্থিতিশীল না হওয়ায় অর্থের ঝনঝনানির আসরটি শ্রীলঙ্কা বা সংযুক্ত আরব আমিরাতে আয়োজিত হতে পারে। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া আরেক খবরে বলেছে, আইপিএলের সূচি ঠিক করতে ইতোমধ্যে নাকি আলোচনাও শুরু করে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

স্থগিত হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের এই আসর আবার কবে আয়োজিত হবে তাও নিশ্চিত নয়। কারণ আগামী বছরেই ভারতে আছে আরেকটি টি-টোয়েন্টি বিশ্বকাপ। সে কারণে আইসিসি ইভেন্টের জন্য অস্ট্রেলিয়াকে অপেক্ষা করতে হবে আরো অন্তত দুই বছর।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close