ক্রীড়া প্রতিবেদক

  ২৯ মে, ২০২০

খুলনার প্রিয় মুখের অকাল প্রস্থান

খুলনা জেলা দলের অধিনায়ক ও স্থানীয় কোচ কাজী রিয়াজুল ইসলাম কাজলের আকস্মিক মৃত্যু হয়েছে। বুধবার রাত ৩টায় যশোরে শ্বশুর বাড়িতে অসুস্থ হয়ে পড়লে উন্নত চিকিৎসার জন্য খুলনা হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে কাজলের বয়স হয়েছিল মাত্র ৩৪ বছর। তিনি মা, স্ত্রী, ৪ বছরের এক কন্যা সন্তান, বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। এ ঘটনায় খুলনার ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। গতকাল বৃহস্পতিবার সকালে খালিশপুরের নিজ বাড়ির পাশে চরের হাট মসজিদে নামাজে জানাজা শেষে গোয়ালখালী কবরস্থানে কাজলকে দাফন করা হয়।

খুলনা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক শেখ হেমায়েতউল্লাহ কাজলের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, ‘আমরা ধারণা করছি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন কাজল। তিনি খুলনার ক্রিকেটাঙ্গনের প্রিয় মুখ ছিলেন। তার অকাল মৃত্যুতে আমরা শোকাহত।’

কাজলের পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার যশোরের মণিহারে শ্বশুর বাড়িতে ছিলেন কাজল। সেখানে রাতে খাওয়া-দাওয়ার পর অসুস্থবোধ করেন তিনি। দ্রুত যশোরে স্থানীয় একটি হাসপাতালে নেওয়ার পর অবস্থার উন্নতি না হওয়ায় খুলনা হাসপাতালে নেওয়া হচ্ছিল তাকে। কিন্তু পথিমধ্যেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

জানা গেছে, কাজলের শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল। তবে করোনাভাইরাসের কোনো উপসর্গ ছিল না। সে কারণে কাল সকালে ধর্মীয় রীতি অনুযায়ী স্বাভাবিক প্রক্রিয়ায় তার দাফন সম্পন্ন হয়েছে। সদ্য প্রয়াত এই ক্রিকেটার সর্বশেষ গঠিত খুলনা জেলা দলের অধিনায়কের দায়িত্ব পালন করেছেন। জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপের গত আসরেও কাজলের নেতৃত্বে খেলেছে খুলনা দল। সম্প্রতি ক্রিকেট প্রশিক্ষক হিসেবে পথ চলা শুরু করেছিলেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close