ক্রীড়া ডেস্ক

  ০৪ এপ্রিল, ২০২০

মেসিদের সমতুল্য ডি ব্রুইনা!

নিঃসন্দেহে এই মুহূর্তে বিশ্বসেরা ফুটবলার দুজন লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। তাদের সঙ্গে অনেক সময় নেইমার, কিলিয়ান এমবাপ্পেকেও তুলনা করেন কেউ কেউ। ইতালিয়ান কিংবদন্তি আলেসান্দ্রো ডেল পিয়েরোর কাছে আরো একজন বিশ্বসেরা ফুটবলার আছেন। তিনি ম্যানচেস্টার সিটির বেলজিয়ান মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনা।

কাল স্কাই স্পোর্টসকে জুভেন্টাসের সাবেক তারকা ডেল পিয়েরো বলেছেন, ‘মেসি, রোনালদো এবং নেইমার তিনজনই দুর্দান্ত খেলোয়াড়। আমার মতে, তাদের মতো বিশ্বসেরা ডি ব্রুইনাও। আপনি দেখবেন মেসিদের মতো ওর খেলাও কত নিখুঁত। আপনাকে অবশ্যই ডি ব্রুইনাকে সেরাদের কাতারে ঠাঁই দিতে হবে।’

করোনাভাইরাসের কারণে আপাতত স্থগিত ইংলিশ ফুটবল। তার আগ পর্যন্ত দারুণ ছন্দে ছিলেন ডি ব্রুইনা। ম্যানচেস্টার সিটির হয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এই মৌসুমে ৩৫ ম্যাচে ৯ গোল করেছেন তিনি। এছাড়া সতীর্থদের দিয়ে করিয়েছেন আরো ১৮ গোল।

গত মৌসুমেও পায়ের জাদু দেখিয়েছেন এই বেলজিয়ান মিডফিল্ডার। সিটিজেনদের ডাবলস জয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তিনি। দুর্দান্ত পারফরম্যান্সের স্বীকৃতি স্বরূপ ইংলিশ ফুটবলে মৌসুমের সেরা তিন ফুটবলারের একজন নির্বাচিত হয়েছেন ২৮ বছর বয়সি তারকা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close