এসি মিলান ছাড়ছেন ইব্রা!

প্রকাশ : ২৫ মার্চ ২০২০, ০০:০০

ক্রীড়া ডেস্ক

কোনোভাবেই যেন ব্যর্থতার গ-ি ভাঙতে পারছিল না এসি মিলান। তবে নিজেদের হারিয়ে খুঁজতে থাকা দলটা বদলে গেছে জøাতান ইব্রাহিমোভিচের সান সিরোতে প্রত্যবর্তনের পর থেকেই। করোনাভাইরাস আতঙ্কে ইতালিয়ান সিরি ‘আ’ লিগ স্থগিতের আগ পর্যন্ত ইব্রার ছোঁয়ায় দারুণ ছন্দে ছিল সাবেক চ্যাম্পিয়নরা। তাকে পেয়েই ক্লাবের ঐতিহ্য ফেরানোর স্বপ্ন দেখছে ইতালিয়ান জায়ান্টরা। অনেক কিংবদন্তিই মনে করেন, সুইডিস স্ট্রাইকারই মিলানের ক্লাবটির সুদিন ফেরাতে পারেন। ইব্রাও সাবেক ক্লাবে ফেরার পর দিন বদলের প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু সেটা বোধহয় ফাঁকা বুলি হয়েই থাকছে। এরই মধ্যে তার চলে যাওয়ার গুঞ্জন শুরু হয়েছে।

মার্কিন ফুটবল ছেড়ে গেল জানুয়ারিতে পুরোনো ক্লাব এসি মিলানে ফিরে আসেন ইব্রাহিমোভিচ। প্রাথমিকভাবে ফ্রি ট্রান্সফারে তাকে ছয় মাসের জন্য দলে নিয়ে আসে এসি মিলান। ইব্রাকে আরো এক মৌসুমের জন্য চাচ্ছে ক্লাবটি। কিন্তু চুক্তি করতে রাজি নন তিনি। চলে যেতে চান সান সিরো থেকে।

পরশু রাতে স্পোর্ট মিডিয়াসেট এক প্রতিবেদনে এমনটাই দাবি করছে। ইব্রা চলে যেতে চাচ্ছেন ক্লাবের অভ্যন্তরীণ এক সিদ্ধান্তে নারাজ হয়ে। সম্প্রতি ক্লাবের প্রধান ফুটবল কর্মকর্তা জভোসিমির বোবানকে অব্যাহতি দিয়েছে এসি মিলান। তাতেই চটেছেন ইব্রা। কারণ ওই কর্মকর্তার সঙ্গে নাকি ইব্রার উষ্ণ সম্পর্ক রয়েছে। প্রচার মাধ্যমটির দাবি, সুইডিস কিংবদন্তির সান সিরোতে ফেরার নেপথ্য কারণ নাকি এই বোবানই।

সত্যিই যদি এসি মিলানের সঙ্গে ইব্রা নতুন চুক্তি না করেন তাহলে কী হবে? সুইডেনের সাবেক অধিনায়ক অবসরে যাবেন নাকি নতুন ঠিকানা খুঁজে নেবেন? উত্তরটা তোলা থাকল ভবিষ্যতের জন্য।

 

"