reporterঅনলাইন ডেস্ক
  ২৮ ফেব্রুয়ারি, ২০২০

বায়ার্নের ধাক্কা

হাঁটুর ইনজুরির কারণে ৪ সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন বায়ার্ন মিউনিখ তারকা রবার্ট লেভানডফস্কি। মঙ্গলবার রাতে চেলসির বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে ইনজুরিতে পড়েন এই পোলিশ স্ট্রাইকার। গতকাল এক বিবৃতিতে বায়ার্নের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। লন্ডন থেকে ফিরে বিভিন্ন পরীক্ষায় লেফানডস্কির হাঁটুর ইনজুরি ধরা পড়ে।

এবারের মৌসুমে বায়ার্নের জার্সি গায়ে এক রকম অপ্রতিরোধ্য লেভানডফস্কি। চলতি চ্যাম্পিয়নস লিগে এখন পর্যন্ত সর্বোচ্চ ১১ গোল করেছেন ৩১ বছর বয়সি ফুটবলার। ২৩ ম্যাচে ২৫ গোল করে জার্মান বুন্দেসলিগাতেও নিজেকে শীর্ষে রেখেছেন।

চেলসির ডেরা স্ট্যামফোর্ড ব্রিজে মঙ্গলবার বায়ার্ন ৩-০ গোলের দাপুটে জয় তুলে নেয়। ওই ৩ গোলেই অবদান ছিল লেভানডফস্কির। চেলসির কফিনে শেষ পেরেক ঠুকে দিয়েছেন তিনি। তার আগে সতীর্থ সার্জি জিন্যাব্রির জোড়া গোলে বলের জোগান দিয়েছেন।

মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ের দলের প্রাণভোমরাকে হারিয়ে স্বাভাবিকভাবেই হতাশ বায়ার্ন শিবির। জানা গেছে, ইনজুরির কারণে আগামী মাসে মিউনিখে ফিরতি লেগের ম্যাচ ছাড়াও বুন্দেসলিগায় তিনটি ম্যাচ খেলতে পারবেন না। সূত্র : বিবিসি

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close