ক্রীড়া প্রতিবেদক

  ১৭ ফেব্রুয়ারি, ২০২০

‘মাহমুদউল্লাহ বিশ্রামে’

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য ১৬ সদস্যের স্কোয়াডে নেই মাহমুদউল্লাহ রিয়াদ। কেন অভিজ্ঞ ব্যাটসম্যানটিকে রাখা হয়নি? ব্যাখ্যায় প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, বিশ্রাম দেওয়া হয়েছে মাহমুদউল্লাহকে। সঙ্গে জানিয়েছেন, নতুন খেলোয়াড়দের বাজিয়ে দেখার ইচ্ছার কথা।

‘মাহমুদউল্লাহর বিশ্রামের দরকার আছে। যেহেতু জিম্বাবুয়ের সঙ্গে নিজেদের মাটিতে আমরা খেলছি। এখানে কিছু নতুন খেলোয়াড়কে আমরা দেখতে চাচ্ছিলাম।’

টেস্ট দলে প্রথমবার ডাক পেয়েছেন বিপিএল মাতিয়ে আলোচনায় আসা পেসার হাসান মাহমুদ ও ব্যাটসম্যান ইয়াসির আলি চৌধুরী। ফিরেছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম, পেসার মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ, অফস্পিন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

টেস্টের স্কোয়াড থেকে মাহমুদউল্লাহর সঙ্গে ছিটকে পড়েছেন রুবেল হোসেন, হালকা চোটের কারণে নেই আল-আমিন হোসেন। বিয়ের কারণে ছুটি নেওয়ায় নেই সৌম্য সরকার।

মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে টেস্ট ম্যাচটি হবে আগামী ২২-২৬ ফেব্রুয়ারি। জিম্বাবুয়ে দল ঢাকায় এসেছে পরশু। গতকাল মিরপুরে অনুশীলন করেছে তারা। বাংলাদেশ দল অনুশীলন শুরু করবে আগামীকাল। টেস্টের আগে মূল স্কোয়াড হয়ে যাবে ১৩ সদস্যের।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close