রাকিটিচের ইচ্ছা পোষণ

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০

ক্রীড়া ডেস্ক

লিওনেল মেসির শ্রেষ্ঠত্ব নিয়ে নিয়ে ইভান রাকিটিচের মনে কোনো দ্বিধা নেই। কিন্তু তাই বলে কি মেসির প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে খেলার ইচ্ছা জাগবে না? বিষয়টি তো আর নৈর্ব্যক্তিক নয়! রাকিটিচও তাই আশা করছেন, রোনালদোর সঙ্গেও একদিন খেলতে পারবেন।

বার্সেলোনার মধ্যমাঠে পাঁচ মৌসুম কাটিয়ে দিয়েছেন রাকিটিচ। এ মৌসুমের শুরুতে সে সম্পর্ক শেষ হবে বলে বেশ গুঞ্জন উঠেছিল। এই মিডফিল্ডারের জন্য আগ্রহ দেখিয়েছিল ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাস। ইন্টার মিলান ও ম্যানচেস্টার ইউনাইটেডও নাকি তার জন্য আগ্রহ দেখিয়েছিল। বার্সেলোনার একাদশে ধীরে ধীরে অপ্রয়োজনীয় হয়ে ওঠায় রাকিটিচের জন্য সেটাই হয়তো সবচেয়ে ভালো হতো। কিন্তু দুটি দলবদলের মৌসুম শেষেও বার্সেলোনাতেই আছেন ক্রোয়েশিয়াকে বিশ্বকাপের ফাইনালে তোলা এই মিডফিল্ডার।

শোনা যাচ্ছে জুভেন্টাস এখনো ৩১ বছর বয়সি মিডফিল্ডারকে পেতে আগ্রহী। সে ক্ষেত্রে বর্তমানে জুভেন্টাসের সেরা তারকা রোনালদোর সঙ্গে খেলার সুযোগটা পেয়ে যাবেন রাকিটিচ। তিনিও এমন সুযোগের কথা ভেবে আনন্দিত হচ্ছেন, ‘অবশ্যই আমি তার সঙ্গে খেলতে পারলে খুশি হব। ইতিহাসের অন্যতম সেরা খেলোয়াড়দের একজন। তার খেলা উপভোগ করি এবং জুভেন্টাসে ও খুব ভালো করছে।’

 

 

"