ক্রীড়া ডেস্ক

  ২৫ জানুয়ারি, ২০২০

মনভোলা মুশফিক!

পাকিস্তান সফরে নেই মুশফিকুর রহিম। টি-টোয়েন্টিতে বর্তমানে দলের সেরা ব্যাটসম্যান না থাকায় বেশ দুর্বল হয়ে পড়েছে ব্যাটিং লাইনআপ। পারিবারিক কারণে সফরে না গেলেও দলের সাফল্য কামনা করতে তো বাধা নেই। কাল প্রথম টি-টোয়েন্টি ম্যাচের আগে সামাজিক যোগাযোগমাধ্যমে দলের জন্য শুভকামনা জানিয়েছেন মুশফিক। আর আশা প্রকাশ করেছেন তাকে ছাড়াই জয় নিয়ে দেশে ফিরবে দল। জানিয়েছেন, শেষ কবে টিভিতে খেলা দেখেছেন সেটা ভুলে গেছেন তিনি।

গতকাল জুম্মার নামাজের পর কমলা রঙের পাঞ্জাবি ও কালো কোটি পরিহিত হাস্যোজ্জ্বল একটি ছবি পোস্ট করেছেন মুশফিক। ক্যাপশনে লিখেছেন, ‘শেষবার কবে দেশের খেলা টেলিভিশনে দেখেছি তা মনে নেই। দলের সঙ্গে না গেলেও সবসময় সতীর্থদের পাশে আছি। জয় নিয়ে দেশে ফিরে আসবে এই কামনা করি।’

সতীর্থদের কাছে পাকিস্তান নিরাপদ মনে হলেও মুশির কাছে এখনো অনিরাপদ। তাই তিন দফা সফরের কোনোটিতেই থাকছেন না তিনি। টাইগার ক্রিকেটের অন্যতম ভরসা নিজেই বলেছেন, বাংলাদেশের খেলা থেকে নিজেকে সরিয়ে নেওয়াটা রীতিমতো পাপের পর্যায়েই পড়ে। এ ব্যাপারে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমও হতাশা প্রকাশ করেছেন। কিন্তু পরিবারের সম্মতি না পাওয়া মুশফিক এ ব্যাপারে আর বাড়তি কিছু বলেননি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close