ক্রীড়া ডেস্ক

  ২৪ জানুয়ারি, ২০২০

শেষ চারে জুভেন্টাস

কোপা ইতালিয়ার কোয়ার্টার ফাইনালে মুখোমুখি জায়ান্ট দুই দল। কিন্তু জুভেন্টাস ও রোমার মহারণ যতটা জমবে বলে ধারণা করা হয়েছিল বাস্তবে হলো তার ঠিক বিপরীত। ম্যাচটা বড্ড একপেশেভাবে জিতে সেমিফাইনালে উঠে গেল জুভেন্টাস। পরশু রাতে ঘরের মাঠে রোমাকে ৩-১ গোলে উড়িয়ে দিয়েছে তুরিনের বুড়িরা।

ম্যাচের ভাগ্য নির্ধারণ হয়ে গেছে প্রথম ভাগেই। রোমার জালে তিনবার গোল উৎসব করে ফেলে জুভেন্টাস। ২৬ মিনিটে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে শুরু, প্রথমার্ধের যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে দলের তৃতীয় গোলটি করেছেন লিওনার্দো বনুচ্চি। মাঝের গোলটি রদ্রিগো বেন্তাঙ্কুর।

তিন গোল পিছিয়ে থেকে রোমার ফিরে আসার অনেক গল্প আছে। কিন্তু রূপকথা প্রতিদিন হয় না। স্বাভাবিকভাবেই রোম সম্রাটরা আর ম্যাচে ফিরতে পারেনি। তবে ৫০ মিনিটে তাদের হারের ব্যবধান কিছুটা কমে এসেছিল। সেটাও উপহারসূচক আত্মঘাতী থেকে। জুভদের গোলরক্ষক জিয়ানলুইজি বুফনের আত্মঘাতী গোলটাই রোমার জন্য সান্ত¡না পুরস্কার হয়ে থাকল।

তবে চার গোলস্কোরারের মধ্যে লাইম লাইটে থাকলেন শুধুই রোনালদো। গঞ্জালো হিগুয়েইনের কাছ থেকে বল পেয়ে জালের ঠিকানা খুঁজে নেন পর্তুগিজ যুবরাজ। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এ নিয়ে ৯ ম্যাচে গোল করলেন ‘সিআর সেভেন’। এ বছরই চার ম্যাচে তার গোলসংখ্যা সাতটি।

যেভাবে ছুটছেন রোনালদো তাতে করে জল্পনা হচ্ছেÑ কোথায় থামবেন তিনি? কেই বা থামাবে রোনালদোর গোলবান!

জুভেন্টাস ৩

রোমা ১

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close