ক্রীড়া ডেস্ক

  ২২ জানুয়ারি, ২০২০

পাকিস্তান সফরের আগ মুহূর্তে ৩ জঙ্গি আটক

নানা নাটকীয়তার পর বৈঠক ও আলোচনা শেষে পাকিস্তান যেতে রাজি হয়েছে বাংলাদেশ। এই সফরে যেতে নাকি আইসিসির চাপ ছিল বলেও জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। কিন্তু ঘুরেফিরেই একটা কথা বারবার সামনে আসছেÑ ‘নিরাপত্তা’। এই নিরাপত্তার কারণেই সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন মুশফিকুর রহিম। যারা যাচ্ছেন, তাদের মনেও রয়েছে ভয়। এমতাবস্থায় লাহোরে তিন অস্ত্রধারী ব্যক্তিকে আটক করেছে পাকিস্তানের নিরাপত্তারক্ষীরা। এই লাহোরেই হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ!

আগামী ২৪ জানুয়ারি থেকে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজটি। এই সিরিজের আগে লাহোরের অদূরে হারুনাবাদ বাইপাস থেকে ওই তিন জঙ্গিকে আটক করা হয়েছে। সিটিডির একজন মুখপাত্র জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আটক করা হয়েছে এই তিনজনকে। সেখান থেকে সাতটি বিস্ফোরক, সেফটি ফিউজ, ২ বাক্স বল বেয়ারিং, ১টি ইলেকট্রিক ব্যাটারি, ১টি ইলেকট্রিক সুইচ এবং দুটি শপিং ব্যাগভর্তি বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।

টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ দল রওনা দেবে ২২ জানুয়ারি। এরপর টেস্ট আর ওয়ানডে সিরিজ খেলতে আরো দুই দফায় সফরে যাবে দল। এই সফর উপলক্ষে নিরাপত্তাব্যবস্থা জোরদার করেছে লাহোরের স্থানীয় পুলিশ প্রশাসন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close