ক্রীড়া ডেস্ক

  ১৪ ডিসেম্বর, ২০১৯

ফের বার্সার বিরুদ্ধে নেইমারের মামলা

২০১৭ সালে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) নাম লেখানোর পর নেইমারের বিরুদ্ধে চুক্তিভঙ্গের মামলা করেছিল বার্সেলোনা। ব্রাজিলিয়ান তারকাও পাল্টা মামলা করেছিলেন বকেয়া বোনাস চেয়ে। আদালতে দুটি মামলাই প্রক্রিয়াধীন রয়েছে। এসবের মাঝেই বার্সার বিরুদ্ধে নতুন করে মামলা ঠুকে দিলেন নেইমার। স্প্যানিশ গণমাধ্যম ‘এল মুন্দো’ জানিয়েছে, বকেয়া অর্থের দাবিতে নেইমারের আইনজীবীরা বার্সার বিরুদ্ধে নতুন আরেকটি মামলা দায়ের করেছেন। এবার তারা কাতালান ক্লাবটির কাছ থেকে বকেয়া থাকা সাড়ে ৩ মিলিয়ন পারিশ্রমিক দাবি করেছেন।

তবে স্প্যানিশ রেডিও ‘কাদেনা সার’কে নেইমারের বাবা নেইমার সান্তোস সিনিয়র জানিয়েছেন, এবারের মামলাটি আগের মামলারই অংশ। তার বিশ্বাস, সবকিছুর সুরাহা বন্ধুত্বপূর্ণভাবে হবে, ‘যখন সে বার্সা ছেড়ে গিয়েছিল, সেই সময়ের দাবি এটি। বার্সেলোনা কিংবা আমরা কেউই চিন্তিত নয়। আমরা অচিরেই এই সমস্যার সমাধান করব।’ সর্বশেষ গ্রীষ্মকালীন দলবদলে প্যারিস ছেড়ে আবারও বার্সায় ফেরার সম্ভাবনা তৈরি হয়েছিল নেইমারের। ব্রাজিলিয়ান ফরওয়ার্ড নিজেই আগ্রহী ছিলেন পুরোনো ঠিকানায় ফিরতে। এ নিয়ে জল অনেক দূর গড়িয়েছিল।

দুই ক্লাবের মধ্যে আলোচনা চলাকালীন মামলা তুলে নেওয়ার কথাও উল্লেখ করেছিলেন নেইমার। কিন্তু শেষ পর্যন্ত বার্সার সঙ্গে চুক্তি না হওয়ায় সেটা করেননি তিনি। ‘এল মুন্দো’ তাদের প্রতিবেদনে আরো লিখেছে, কেবল সাড়ে ৩ মিলিয়ন নয়, বোনাস হিসেবে বার্সার কাছ থেকে আরো ১ লাখ ইউরো পাওনা আছে নেইমারের। দুই বছর পেরিয়ে গেলেও এই অর্থ নেইমারের ব্যাংক ব্যালেন্সে যুক্ত না হওয়ায় আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close