ভুলতে বসা হারের স্বাদ রোনালদোদের

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৯, ০০:০০

ক্রীড়া ডেস্ক

চলতি মৌসুমে ঠিক চ্যাম্পিয়নসুলভ খেলতে পারছে না জুভেন্টাস। যদিও ইতালিয়ান সিরি ‘আ’ তে টানা আট মৌসুম ধরে চ্যাম্পিয়ন জুভেন্টাস। কিন্তু একের পর ১ পয়েন্ট হারিয়ে মাউরিজিও সারির দল এখন পয়েন্ট টেবিলের দুই নম্বরে। পরশু রাতে রোমে লাৎসিওর কাছে ১-৩ গোলে প্রথমবারের মতো হারের মুখ দেখল রোনালদোরা।

শুরুটা অবশ্য ভালোই করেছিল জুভেন্টাস। প্রথমার্ধেই গোল পেয়ে যান ক্রিশ্চিয়ানো রোনালদো। মিডফিল্ডার রদ্রিগো বেনটাংকুরের পাস ডি বক্সে পেয়েই বল জালে জড়িয়ে দেন রোনালদো। কিন্তু এগিয়ে থাকার এই আনন্দ প্রথমার্ধেই শেষ হয়ে যায়। প্রথমার্ধের অতিরিক্তি সময়ে লুইজ ফেলিপ রামোস মারচি গোল করে সমতায় ফেরায় লাৎসিওকে।

দ্বিতীয়ার্ধে গোল পেতে মরিয়া হয়ে ওঠে দুই দলই। যদিও কোনো দলই গোল পাচ্ছিল না। এরই মধ্যে খেলার ৬৯ মিনিটে ভয়াবহ ফাউল করার কারণে সরাসরি লাল কার্ড দেখেন জুভেন্টাসের হুয়ান কুয়াড্রাডো। ফলে ১০ জনের দলে পরিণত হয় জুভেন্টাস। এই সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে যায় স্বাগতিকরা। ৭৪ মিনিটে গোল করে বসেন সার্গেজ মিলিংকোভিচ। যদিও এর আগে পেনাল্টি থেকে গোল করতে পারেননি সিরো ইম্মোবিলে।

পিছিয়ে পড়ে সমতায় ফিরতে লড়াই চালিয়ে যায় জুভেন্টাস। কিন্তু সমতা তো আনতে পারলই না; উল্টো আরেকটি গোল খেয়ে বসল রোনালদোরা। খেলার একেবারে শেষ সময়ে লাৎসিওর তৃতীয় গোলটি আসে ফিলিপ্পে কাইসেদোর পা থেকে। তাতে রোনালদোর দল জুভেন্টাস ১১ জয়, ৩ ড্র এবং ১ হারে ৩৬ পয়েন্ট নিয়ে নেমে গেল টেবিলের দুই নম্বরে। আর সমান ম্যাচে ১২ জয় ও ২ ড্রতে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে ইন্টার মিলান।

 

 

"