ক্রীড়া ডেস্ক

  ২৫ নভেম্বর, ২০১৯

আটালান্টায় আর্জেন্টাইন রাত

ইতালিয়ান সিরি ‘আ’ লিগে জয়ের ধারা অব্যাহত রেখেছে জুভেন্টাস। পরশু রাতে আটালান্টাকে ৩-১ গোলে হারিয়েছে তুরিনের বুড়িরা। জুভদের জয়ের নায়ক গঞ্জালো হিগুয়েইন ও পাওলো দিবালা। দলের তিনটি গোলই যে করেছেন এই দুই আর্জেন্টাইন তারকা! একই রাতে লিগের অন্য ম্যাচে ১-১ গোলে ড্র করেছে নাপোলি ও ইন্টার মিলান। টোরিনোর মাঠে ইন্টার জয় পেয়েছে ৩-০ গোলে।

জুভেন্টাসের আগের দুই ম্যাচে বিরতির পর ক্রিশ্চিয়ানো রোনালদোকে মাঠ থেকে তুলে নেন প্রধান কোচ মাউরিজিও সারি। এ নিয়ে জল অনেক দূর গড়িয়েছে। চোটের অস্বস্তি নিয়েই দুঃসময়কে জবাব দিয়েছেন রোনালদো। জাতীয় দলের হয়ে করেছেন দুর্দান্ত এক হ্যাটট্রিক।

ক্লাবে গোল না পাওয়া রোনালদো হ্যাটট্রিক করার পরই জল্পনা-কল্পনার অবসান ঘটান। পর্তুগিজ যুবরাজ জানান, গুরু সারি ঠিকই বলেছিলেন। আসলেই ইনজুরির অস্বস্তিতে ভুগছেন তিনি। আটালান্টা ম্যাচে রোনালদোকে তাই বিশ্রাম দিয়েছেন ইতালিয়ান কোচ।

সিআর সেভেন না থাকলেও জয়ের জন্য ভাবতে হয়নি সারিকে। এ জন্য জুভ কোচ ধন্যবাদ দিতে পারেন হিগুয়েইনকে। তার দুর্দান্ত নৈপুণ্যেই পিছিয়ে থেকেও আটালান্টার মাঠ জিউইস স্টেডিয়ামে জয় পেয়েছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা। ৭৪ ও ৮২ মিনিটে পরপর দুই গোল করেন হিগুয়েইন। অন্য গোলটাও করেছেন আরেক আর্জেন্টাইন। ইনজুরি টাইমের দ্বিতীয় মিনিটে স্কোর লাইন ৩-১ করেন পাওলো দিবালা। ম্যাচের ৪টি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে।

দারুণ এই জয়ে ১৩ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষস্থান ধরে রেখেছে জুভেন্টাস। সমান ম্যাচে ১ পয়েন্ট পিছিয়ে জুভদের ধাওয়া করছে ইন্টার মিলান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close