ক্ষমাপ্রার্থী সন

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৯, ০০:০০

ক্রীড়া ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার গুডিসন পার্কে ভয়ংকর এক ঘটনার জন্ম দিয়েছিল টটেনহাম-এভারটন ম্যাচ। টটেনহাম তারকা হিউং মিন সনের ট্যাকেলে পা ভেঙে যায় এভারটন ও সাবেক বার্সেলোনা মিডফিল্ডার আন্দ্রে গোমেজের। গতকাল পরশু উয়েফা চ্যাম্পিয়নস লিগে জোড়া গোল করে টটেনহামকে জিতিয়ে গোমেজের উদ্দেশে হাতজোড় করে ভুলের জন্য ক্ষমা চেয়েছেন দক্ষিণ কোরিয়ার এই ফুটবলার।

চ্যাম্পিয়নস লিগের ‘বি’ গ্রুপের ম্যাচে কার্ভেনার বিপক্ষে ৪-০ গোলের বড় জয় তুলেছে টটেনহাম। জোড়া গোল করেছেন সন। গোল করার পর গোমেজের উদ্দেশ্যে মাথা নত করে ক্ষমা চেয়েছেন। অনাকাক্সিক্ষত ট্যাকেলের পর গোমেজ যখন যন্ত্রণায় কাতরাচ্ছিলেন তখন কাছে গিয়ে দেখে স্তব্ধ হয়ে যান সন। মাথায় হাত দিয়ে হয়তো ভাবছিলেন, ‘এ কী করলাম?’ মুখে হাত চেপে কান্নায় ভেঙে পড়লেন টটেনহামের ফরওয়ার্ড। পরে কাঁদতে কাঁদতেই মাঠ ছাড়েন তিনি। ওই জন্য তাকে প্রথম হলুদ কার্ড পরে লাল কার্ড দেয় রেফারি।

যদিও পরবর্তী সময়ে তার এই লাল কার্ড নিয়ে আপিল করে টটেনহাম। সেই আপিলের পরই সবকিছু বিবেচনা করে তার লাল কার্ড উঠিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশন। সনের ট্যাকেলে গোড়ালিতে মারাত্মক চোট পাওয়া গোমেজের হয়তো ফুটবল ক্যারিয়ারটাই শেষ হয়ে গেছে, এমনই অনেকে বলেছিল। তবে আশার কথা, এই পর্তুগিজকে নিয়ে পজিটিভ তার ক্লাব এভারটন। সোমবার সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে পর্তুগিজ মিডফিল্ডারের।

"