ক্রীড়া ডেস্ক

  ১৪ অক্টোবর, ২০১৯

ক্যাসেমিরোতে ব্রাজিলের রক্ষা

ব্রাজিল ১-১ নাইজেরিয়া

টানা তিন ম্যাচ জয়বঞ্চিত থাকা ব্রাজিল কালও জয়ের দেখা পেল না। বৈশ্বিক সফরের অংশ হিসেবে সিঙ্গাপুরে নিজেদের দ্বিতীয় ও শেষ ম্যাচে নাইজেরিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। দুঃসংবাদ আছে আরেকটা।

আন্তর্জাতিক প্রীতি ম্যাচটিতে ইনজুরিতে পড়েছেন ব্রাজিলের পোস্টার বয় নেইমার। ম্যাচের ১২ মিনিটের মাথায় ইনজুরিতে পড়েন তিনি।

কাল সন্ধ্যায় সিঙ্গাপুর ন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ম্যাচটি। যদিও প্রতিযোগিতামূলক ম্যাচ নয়, তবু জয়ের লক্ষ্যেই মাঠে নেমেছিল ব্রাজিল ও নাইজেরিয়া। ম্যাচের ৭১ শতাংশ বল নিজেদের দখলে রাখলেও সুপার ঈগলদের খুব একটা পরীক্ষায় ফেলতে পারেনি তিতের শিষ্যরা। ৩৫ মিনিটের মাথায় জিও এরিবোর গোলে এগিয়ে যায় নাইজেরিয়া। এগিয়ে থেকেই বিরতিতে যায় তারা। বিরতি থেকে ফিরেই ঘুরে দাঁড়ায় সেলেসাওরা। ৪৮ মিনিটের মাথায় দলকে সমতায় ফেরান রিয়াল মাদ্রিদ তারকা ক্যাসেমিরো। শেষ পর্যন্ত এই স্কোরলাইনেই শেষ হয় ম্যাচ। এদিকে, ম্যাচের ১২ মিনিটে হ্যামস্ট্রিং ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন পিএসজি তারকা নেইমার। তার ইনজুরি কতটা গুরুতর, তা এখনো জানা যায়নি। নেইমারের চোটে বদলি হিসেবে মাঠে নামেন ফিলিপে কুতিনহো।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close