দ্বিতীয় জয়ে হকি সিরিজে এগিয়ে যুবারা

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৯, ০০:০০

ক্রীড়া প্রতিবেদক

ওয়ালটন অনূর্ধ্ব-২১ টেস্ট হকি সিরিজের তৃতীয় ম্যাচে ওমানকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ। অনায়াস এ জয়ের সুবাদে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল লাল-সবুজের প্রতিনিধিরা।

দ্বিতীয় ম্যাচের মতো ওমান তৃতীয় ম্যাচেও নিজেদের রক্ষণ সুরক্ষিত রাখার চেষ্টা করে। কিন্তু ৯ মিনিটে পেনাল্টি কর্নার থেকে স্বাগতিকদের লিড এনে দেন আশরাফুল ইসলাম। তৃতীয় কোয়ার্টারে আরেকটি পেনাল্টি কর্নার থেকে গোল ব্যবধান দ্বিগুণ করার সুযোগও পেয়েছিলেন আশরাফুল, কিন্তু তার স্ট্রোকে বাধা হয়ে দাঁড়ায় সাইড বার।

বিপরীতে বাংলাদেশের সীমানায় ওমান বেশ কিছু পরিকল্পনাহীন আক্রমণ চালায়। তবে ৫৩ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল ব্যবধান ২-০ করেন সাইফুল আলম শিশির। পাঁচ ম্যাচের হকি সিরিজের প্রথম ম্যাচে ওমানকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছিল বাংলাদেশ। তবে দ্বিতীয় ম্যাচ অমীমাংসিত থেকে যায় ২-২ গোলে।

আজ চতুর্থ ম্যাচ খেলতে ফের মাঠে নামছে ওমান ও বাংলাদেশ। এ ম্যাচ উপভোগ করতে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে উপস্থিত থাকবেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামাস সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি। প্রধান অতিথি হিসেবে ম্যাচের আগে দুই দলের মধ্যে স্মারক উপহার দেবেন তিনি।

"