বউ পেটালেন স্টোকস!

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৯, ০০:০০

ক্রীড়া ডেস্ক

ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক বিতর্কে জড়িয়েছেন ইংল্যান্ডের বিশ্বকাপ জয় ও অ্যাশেজ ড্রয়ের মহানায়ক বেন স্টোকস। এবার তার বিরুদ্ধে উঠেছে নিজের স্ত্রীকে মারধর করার মতো গুরুতর ও ঘৃণ্য এক অভিযোগ।

স্টোকস ও তার স্ত্রী ক্লেয়ার র‌্যাটক্লিফের ছড়িয়ে পড়া এক ছবি নিয়েই তৈরি হয়েছে নতুন বিতর্ক। প্রফেশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন (পিসিএ) অ্যাওয়ার্ড অনুষ্ঠানে স্ত্রীকে সঙ্গে নিয়ে বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার নিতে গিয়েছিলেন স্টোকস। গেল ২ অক্টোবর ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের একটি ছবি ছড়িয়ে দেয় ব্রিটিশ-আইরিশ ওয়েবসাইট ‘গুইদো ফকস’। যেখানে দেখা যায়, ঠিক মার দেওয়ার ভঙ্গিতে স্ত্রী র‌্যাটক্লিফের গলা এক হাত দিয়ে চেপে ধরে আছেন স্টোকস। র‌্যাটক্লিফও বাঁচার চেষ্টায় তার হাত দিয়ে স্বামীর হাত সরানোর চেষ্টা করছেন।

ওই ছবিটি ছড়িয়ে পড়ার পরই গুঞ্জন ওঠে, ‘বদমেজাজি’ স্টোকস এবার স্ত্রীর গায়েও হাত তুলেছেন। স্বভাবতই আরো একটি শাস্তির প্রসঙ্গ সামনে চলে আসে। তবে এমন এক ছবি নিয়ে উল্টো কথাই বললেন স্টোকসের স্ত্রী। যারা এই ছবি ছড়িয়ে দিয়েছে তাদের ওপর বেজায় চটেছেন তিনি।

টুইটারে স্টোকস পত্নী লিখেছেন, ‘অবিশ্বাস্য! এই বোকা লোকগুলো কী অর্থহীন জিনিস প্রচার করছে। আমি ও বেন পরস্পরের মুখ ধরে চেপে ধরেছিলাম কারণ এভাবেই আমরা পরস্পরের প্রতি আকর্ষণ প্রকাশ করি। কেউ কেউ এটাকে ঘুরিয়ে-পেঁচিয়ে বাজে গল্প বানাচ্ছে।’

 

"