নর্তক ম্যারাডোনা

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

ডিয়েগো ম্যারাডোনা সবসময়ই থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। সেটা ফুটবল মাঠের কর্মকা-ে হোক কিংবা মাঠের বাইরে। কোনো কিছুরই পরোয়া করেন না তিনি। সাংবাদিককে ঢিল ছুড়ে মারা, কোনো দিন মদ ছোঁবেন না প্রতিক্ষা করে ফের নেশায় বুঁদ হয়ে থাকা, আবার কখনো কটাক্ষ করে বক্তব্য প্রদানের মাধ্যমে খবরের শিরোনাম হওয়াতেই যেন বেশি মজা পান ম্যারাডোনা।

তবে আর্জেন্টাইন কিংবদন্তি এবার শিরোনাম হলেন সম্পূর্ণ ভিন্ন একটি কারণে। সম্প্রতি আর্জেন্টাইন লিগের নিচের সারির দল জিমনাসিয়ার কোচের দায়িত্ব নিয়েছেন ম্যারাডোনা। তাকে গুরু হিসেবে পেয়েও শিষ্যরা পরাজয়ের বৃত্ত থেকে বেরোতে পারছিল না। তবে টানা তিন হারের পর অবশেষে বহু প্রতীক্ষিত জয় পেয়ে ম্যারাডোনার দল। তাতে আনন্দে আত্মহারা ম্যারাডোনা ড্রেসিংরুমে ফিরেই শিষ্যদের সামনে নেচে দেখালেন। যা এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

যদিও ৮৬ বিশ্বকাপের নায়কের এমন বাঁধভাঙা উল্লাসেও খুব একটা স্বস্তিতে নেই জিমনাসিয়ার সমর্থকরা। ম্যারাডোনার অধীনে জিমনাসিয়া যেভাবে এগোচ্ছে, তাতে যে তাদের অবনমন এক রকম অনিবার্য! ২৪ দলের প্রতিযোগিতায় এই মুহূর্তে ২৩ নম্বরে রয়েছে ম্যারাডোনার দল। সূত্র: দ্য সান

 

"