স্বস্তির নিঃশ্বাস

প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

মোহাম্মদ সালাহকে বাজেভাবে ট্যাকেল করেছিলেন হামজা চৌধুরী। ফলস্বরূপ বর্ণবাদের শিকার হতে হয়েছে বাংলাদেশি বংশোদ্ভূত লেস্টার মিডফিল্ডারকে। দলের সেরা তারকাকে হারিয়ে লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ পর্যন্ত ক্ষোভ প্রকাশ করেছেন। তবে ইউরোপীয় সংবাদমাধ্যমগুলোর খবর, সালাহর চোট গুরুতর নয়।

অ্যানফিল্ডে পরশুর ম্যাচে গোড়ালিতে চোট পেয়েছিলেন সালাহ। সঙ্গে সঙ্গে তাকে মাঠ থেকে তুলে নেওয়া হয়। এরপর মনে করা হয়েছিল, লম্বা সময়ের জন্য ছিটকে যাবেন মিসরীয় স্ট্রাইকার। তবে স্ক্যান রিপোর্ট হাতে পাওয়ার পর স্বস্তির নিঃশ্বাসই ফেলেছে অল রেড শিবির। তবে পুরোপুরি সেরে উঠতে আগামী এক সপ্তাহ বিশ্রামে থাকবেন সালাহ। ফলে আগামী গতকাল ঘরের মাঠে বতসোয়ানার বিপক্ষে দেশের জার্সিতে দেখা যায়নি তাকে। যদিও আন্তর্জাতিক বিরতির পর লিভাপুলের জার্সিতে প্রথম ম্যাচেই তিনি খেলতে পারবেন। ফুটবলবিষয়ক সংবাদমাধ্যম গোল ডট কম এমনটাই জানিয়েছে।

আগামী ২০ অক্টোবর প্রিমিয়ার লিগের বিগ ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হবে অল রেডরা। ওই ম্যাচে মোহাম্মদ সালাহ ফিরতে পারবেন বলে মনে করছে লিভারপুল কর্তৃপক্ষ। এরপর ২৪ অক্টোবর গেঙ্কের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলবে অল রেডরা। ওই ম্যাচে শতভাগ ফিট সালাহকে পাওয়ার আশা করতেই পারেন বস ক্লপ। এই ম্যাচ দিয়েই ইনজুরি কাটিয়ে ফিরতে পারেন প্রধান গোলরক্ষক অ্যালিসন বেকার। সূত্র : গোল ডট কম

 

 

"