ক্রীড়া ডেস্ক

  ০৮ অক্টোবর, ২০১৯

৩ আর্জেন্টাইনের রাতে শীর্ষে জুভেন্টাস

ইন্টার ১-২ জুভেন্টাস

মৌসুমের শুরু থেকেই দারুণ ছন্দে ইন্টার মিলান। সিরি’আতে এ দলটির সঙ্গে সাক্ষাতে পরশু হাড্ডাহাড্ডি লড়াইয়ে জয় পেয়েছে জুভেন্টাস। পাওলো দিবালা ও গঞ্জালো হিগুয়েইনের গোলে ইন্টারকে হটিয়ে লিগ টেবিলের শীর্ষে উঠেছে জুভিরা।

ইন্টারের মাঠে ম্যাচের শুরুতে জুভেন্টাসকে এগিয়ে দেন দিবালা। এরপর ঘরের মাঠে ইন্টারকে সমতায় ফেরান লাউতারো মার্টিনেজ। শেষদিকে গঞ্জালো হিগুয়েইন গোল পেলে ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে তুরিনের বুড়িরা।

ম্যাচের চতুর্থ মিনিটে মিরালেম পিয়ানিচের দেওয়া থ্রু বল নিয়ন্ত্রণে নিয়ে ডি-বক্সে ঢুকে যান পাওলো দিবালা। জোরালো শটে লক্ষ্যভেদ করেন এই আর্জেন্টাইন ফরওয়ার্ড। তবে চেনা দর্শকদের সামনে সমতায় ফিরতে সময় নেয়নি স্বাগতিকরা। ১৮ মিনিটে আক্রমণ ভাগ থেকে বাড়িয়ে দেওয়া ক্রস পেনাল্টি বক্সের ভেতরে ডি লিটের হাতে লাগলে পেনাল্টি পায় ইন্টার মিলান। স্পট কিক থেকে দলকে সমতায় ফেরান ইন্টারের আর্জেন্টাইন স্ট্রাইকার লাউতারো মার্টিনেজ। ম্যাচের ৪২ মিনিটে ক্রিশ্চিয়ানো রোনালদো গোলের দেখা পেলেও তা অফসাইডের কারণে বাতিল হয়ে যায়। এরপর স্বাগতিক ইন্টার মিলান গোলের জন্য আরেকটি সুযোগ পেলেও স্কোর লাইনে কোনো পরিবর্তন আসেনি।

বিরতির পর ম্যাচের ৭০ মিনিটে রোনালদোর একটি শট ঠেকিয়ে দেন ইন্টার মিলান গোলরক্ষক সামির হান্দানোভিচ। তবে শেষ পর্যন্ত সফরকারীদের গোল করা থেকে বিরত রাখতে পারেননি ইন্টার মিলানের ডিফেন্ডাররা। জুভেন্টাসের জয়সূচক গোলটি আসে ম্যাচের ৮০তম মিনিটে। রদ্রিগো বেন্তানকুরের পাস থেকে গোল করেন বদলি হিসেবে মাঠে নামা হিগুয়েইন। এই জয়ের পর ৭ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষে জুভেন্টাস। সমানসংখ্যক ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে দুই নম্বরে ইন্টার মিলান। সাত ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে তিনে আটলান্টা। সাত ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে চারে নাপোলি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close