পরামর্শক

প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

সাবেক অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডেভিড হাসিকে প্রধান পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছে আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। কাল এই ঘোষণা দেয় ফ্র্যাঞ্জাইজিটি। এ ছাড়া সাবেক নিউজিল্যান্ড ফাস্ট বোলার কাইল মিলস কেকেআরের বোলিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন।

২০০৮ থেকে ২০১০ সাল পর্যন্ত হাসি আইপিএল এবং বিভিন্ন টি-টোয়েন্টি টুর্নামেন্টে কেকেআরের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। কেকেআর ছাড়াও ৪২ বছর বয়সি তারকা আইপিএলে চেন্নাই সুপার কিংস এবং কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলেছেন। ২৫০ এর বেশি টি-টোয়েন্টি খেলে ২০১৭ সালে অবসর নেন হাসি। তার বড় ভাই সাবেক অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান মাইক হাসি আইপিএলে চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচের দায়িত্ব পালন করেছেন।

কাইল মিলস নিউজিল্যান্ডের হয়ে ক্রিকেটের সব ধরনের ফরম্যাটে ২০০ এর বেশি ম্যাচ খেলেছেন। তিনি ব্র্যান্ডন ম্যাককালামের কোচিং স্টাফে নিয়োগ পেয়েছেন। সম্প্রতি সাবেক কিউই তারকা ম্যাককালামকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে কেকেআর। ৪০ বছর বয়সি মিলস নিউজিল্যান্ডের হয়ে ওয়ানডেতে দ্বিতীয় সর্বোচ্চ উইকেটশিকারি হিসেবে ক্যারিয়ারের ইতি টানেন।

হাসি ও মিলসকে নিয়োগ দেওয়ার পর উচ্ছ্বাস প্রকাশ করেছেন কেকেআরের সিইও এবং এমডি ভেঙ্গি মাইসোর। তিনি বলেন, ‘ডেভিড হাসি ও কাইল মিলসকে নাইট রাইডার্স পরিবারে উষ্ণ অভিনন্দন। তাদের প্রফেশনাল অভিজ্ঞতা দিয়ে তারা দলকে এগিয়ে নিয়ে যাবে।’

 

"