আবদুস সালাম বাবু, বগুড়া

  ২১ সেপ্টেম্বর, ২০১৯

বগুড়া জেলা প্রশাসক গোল্ডকাপ আজ শুরু

আজ থেকে বগুড়ায় শুরু হচ্ছে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। শহরের খান্দারে শহীদ চান্দু স্টেডিয়ামের পাশে অবস্থিত বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন হবে। দ্বিতীয়বারের মতো আয়োজিত টুর্নামেন্টে জেলার ১২টি উপজেলা দল অংশগ্রহণ করবে।

জেলার ক্রীড়াঙ্গনের সর্ববৃহৎ আসর জমজমাটভাবে আয়োজনে সব প্রস্ততি নিয়েছে জেলা ক্রীড়া সংস্থা। জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় টুর্নামেন্টের প্রতিটি দলে পাঁচজন বিদেশি খেলোয়াড় থাকবে। বগুড়া জেলা প্রশাসকের সভাকক্ষে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সংবাদ সম্মেলনে বক্তব্য প্রদানকালে জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি ফয়েজ আহাম্মদ জানান, টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলসহ বিভিন্ন ক্ষেত্রে কৃতিত্ব অর্জনকারীদের পুরস্কৃত করা হবে। তিনি সব উপজেলা ক্রীড়া সংস্থাকে শক্তিশালী দল গঠন করে খেলায় অংশ নেওয়ার আহ্বান জানান।

এ সময় টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক আবদুল মালেক, সদস্য সচিব সুলতান মাহমুদ খান রনি, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আমিরুল ইসলাম, ক্রীড়া সংস্থার সহসভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, ক্রীড়া অফিসার মাসুদ রানা, নুরুল আলম টুটুল, সাগর কুমার রায়, আলহাজ শেখ, খাজা আবু হায়াত হিরু, মোস্তাকিম রহমান, জামিলুর রহমান জামিল, সাজেদুর রহমান সাহীন, জাকিয়া সুলতানা আলেয়া, ডালিয়া নাসরিন রিক্তা, মাহমুদুন্নবী রাসেল ও মোমিনুল হক শিলু উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close