reporterঅনলাইন ডেস্ক
  ২১ সেপ্টেম্বর, ২০১৯

বাঁকা চোখে

বজ্রপাত

ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে একটি ফুটবল ম্যাচ চলাকালীন মাঠেই বজ্রপাতে আহত হয়েছেন বেশ কজন ফুটবলার। তদের মধ্যে গুরুতর আহত দুজনকে ভর্তি করতে হয় স্থানীয় হাসপাতালে। জ্যামাইকার রাজধানী কিংস্টনের ইস্ট ফিল্ড স্টেডিয়ামে ম্যানিং কাপের ম্যাচ চলছিল উলমারস বয়েজ ও জ্যামাইকা কলেজের মধ্যে। ম্যাচ চলাকালীন আচমকাই বাজ পড়ে মাঠে। তীব্র আলোর ঝলকানিতে দুই দলের একাধিক ফুটবলারকে মাথায় হাত দিয়ে মাটিতে লুটিয়ে পড়তে দেখা যায়। কেউ কেউ নিজেদের চোখ চেপে ধরে বসেন মাঠে।

আইল্যান্ড স্পোর্টস নেটওয়ার্কের শেয়ার করা ওই ম্যাচের ভিডিও ক্লিপটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ভিডিওতে বজ্রপাতের ঝলকানি স্পষ্ট দেখা যায়। সেই মুহূর্তের ফ্রেমে থাকা দুই ফুটবলারকে মাথায় হাত দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। অন্য ফুটবলারদেরও চোখ চেপে ধরতে দেখা যায়।

বাজ পড়ার সঙ্গে সঙ্গে রেফারি কার্ল টাইরেল বাঁশি বাজিয়ে খেলা থামিয়ে দেন এবং আহত ফুটবলারদের দিকে দৌড়ে যান। বাকি ফুটবলাররাও আহত ফুটবলারদের সাহায্যার্থে ছুটে আসেন। দুই দলের মেডিকেল টিমও তড়িঘড়ি মাঠে প্রবেশ করে। ফলে ম্যাচ সেখানেই পরিত্যক্ত ঘোষণা করা হয়।

জানা গেছে, আহত দুই ফুটবলারকে ইউনিভার্সিটি হসপিটাল অব ওয়েস্ট ইন্ডিজে ভর্তি করা হয়েছে। ওই দুজন হলে টেরেন্স ফ্র্যান্সিস ও ডোয়াইন অ্যালেন। ফ্র্যান্সিস মাঠের প্রাথমিক চিকিৎসায় সাড়া না দেওয়ায় তাকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে আসতে হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close