৯ মাস পর ম্যানসিটির হার

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

ক্রীড়া ডেস্ক

বড় ক্লাবগুলোর জয়ের দিনে ব্যতিক্রম শুধু ম্যানচেস্টার সিটি। পরশু প্রিমিয়ার লিগে অ্যাওয়ে ম্যাচে নরউইচ সিটির কাছে ৩-২ গোলে হেরে বসেছে স্কাই ব্লুজরা। সার্জিও আগুয়েরো ও রড্রি দুই অর্ধে দুটি গোল করলেও তা এদিন যথেষ্ট ছিল না পেপ গার্দিওলার দলের জন্য। ফলস্বরূপ জানুয়ারির পর প্রিমিয়ার লিগে প্রথম পরাজয়ের স্বাদ পেল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

এমেরিক ল্যাপোর্টেহীন ম্যানসিটির রক্ষণ এদিন শুরু থেকেই কিছুটা অবিন্যস্ত দেখাতে শুরু করে। ১৮ মিনিটে নরউইচ সিটির প্রথম গোল সেট পিস থেকে। কর্নার থেকে অরক্ষিত অবস্থায় দাঁড়িয়ে থাকা কেনি ম্যাকলিন দুরন্ত হেডে স্কোরলাইন ১-০ করেন। ১০ মিনিট বাদে ঘরের মাঠে ব্যবধান ২-০ করেন টড ক্যান্টওয়েল।

সবাই যখন ধরে নিয়েছিল ২ গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যাবে সিটিজেনরা, ঠিক তখনই সমীকরণ বদলে দেন আগুয়ারো। বাঁ দিক থেকে বার্নার্ডো সিলভার ক্রস দর্শনীয় হেডে তিন কাঠির ভেতরে রাখেন আর্জেন্টাইন স্ট্রাইকার।

প্রথমার্ধের অন্তিম সময়ে ম্যাচে ফিরলেও দ্বিতীয়ার্ধে ম্যান সিটি রক্ষণের ভুলে ফের ব্যবধান বাড়িয়ে নেয় নরউইচ সিটি। কার্যত ফাঁকায় দাঁড়িয়ে থাকা টিমু পুক্কি গোল করতে কোনো ভুল করেননি। এই গোলের সঙ্গে সঙ্গেই ৩ পয়েন্ট মোটামুটি নিশ্চিত হয়ে যায় নরউইচ সিটির। ৮৮ মিনিটে দূরপাল্লার শটে রড্রি ব্যবধান কমালেও ম্যান সিটির জয় বা ড্রয়ের জন্য তা পর্যাপ্ত ছিল না।

 

"